• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সংঘর্ষ নাকি ধর্ষণ: হবিগঞ্জে তুলকালাম

হবিগঞ্জ প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৪৬

হবিগঞ্জের চুনারুঘাটে সম্পত্তির লোভে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। পুলিশ জানিয়েছে, তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে, ধর্ষণের অভিযোগ সত্য নয়। এতে উভয়পক্ষে পাঁচজন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের মানিকভাণ্ডার গ্রামের আশরাফ আলীর কাছ থেকে কিছু জমি কিনেন পার্শ্ববর্তী বাড়ির মিজান মিয়া। শনিবার সকালে মিজান মিয়া তার জমিতে ঘর তৈরি করতে গেলে আশরাফ আলীর ভাই আনফর আলী নিজের জমি বলে বাধা দেন। এ নিয়ে মিজানের লোকজনের সঙ্গে আনফর আলীর সংঘর্ষ বাধে। সংঘর্ষে আনফর আলীর পক্ষ অবলম্বন করে সংঘর্ষে জড়িয়ে পড়েন দিদার আলীর স্ত্রী ও মেয়ে।

এতে পাঁচজন আহত হয়। এ ঘটনার পর পরই দিদার আলীর স্ত্রী ও মেয়ে এলাকায় প্রচার করে-মাকে বেঁধে মেয়েকে গণধর্ষণ করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। এরপর হাসপাতালে ভর্তি হন দিদারের মেয়ে।

এ ব্যাপারে দিদার আলীর স্ত্রী আয়েশা আক্তার দাবি করেন, তাকে বেঁধে মেয়েকে প্রতিপক্ষের লোকজন গণধর্ষণ করেছে।

দিদার আলীর ছেলে মাখন মিয়া আরটিভি অনলাইনকে জানান, তার বোনকে কেউ ধর্ষণ করেনি। সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

স্থানীয় গাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ূন খান আরটিভি অনলাইনকে জানান, সংঘর্ষের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে জানতে পারেন সংঘর্ষ বা ধর্ষণের কোনও ঘটনা ঘটেনি।

চেয়ারম্যান হুমায়ুন খান বলেন, ‘একটি চক্রের উসকানিতে দিদার আলীর স্ত্রী ও মেয়ে ধর্ষণের নাটক সাজিয়েছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমিরুজ্জামান আরটিভি অনলাইনকে জানান, কোনো ধরনের ধর্ষণের ঘটনা ঘটেনি। শুধু তাদের মধ্যে জমি নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষে পাঁচজন আহত হয়েছেন।

হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক দেবাশীষ দাশ আরটিভি অনলাইনকে জানান, ধর্ষণের শিকার হয়ে একটি মেয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। বিষয়টি পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন:

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি ৮৭০ কেজি চালসহ দোকানি গ্রেপ্তার
খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার, গ্রেপ্তার ১
গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত শতাধিক
হবিগঞ্জে চিপসের কারখানায় আগুন
X
Fresh