• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার, গ্রেপ্তার ১

আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২৪, ১৮:০৪

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে খাদ্য বান্ধব কর্মসূচির সরকারি চাউলসহ জুয়েল মিয়া জাবেদ (২৬) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার গোডাউন থেকে ২৯ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়।

১৫ এপ্রিল (সোমবার) সন্ধ্যায় চুনারুঘাট থানা পুলিশ শাকির মোহাম্মদপুর মধ্য বাজার থেকে এ চাল উদ্ধার করে। গ্রেপ্তারকৃত জুয়েল মিয়া জাবেদপাইকুড়া গ্রামের মো. লাল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শানখলা ইউনিয়নের শাকির মোহাম্মদপুর মধ্য বাজারে অভিযান করা হয়। এসময় জুয়েল মিয়া জাবেদের মা বাবার দোয়া ভেরাইটিজ স্টোরের চালের গোডাউনে তল্লাশি করা হয়। তল্লাশি কালে ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ সম্বলিত লেখা খাদ্য বান্ধব কর্মসূচির পাটের সেলাই করা ২৯ বস্তা সরকারি চাউল উদ্ধার করা হয়। পরে দোকান মালিক জাবেদকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে মামলা দায়ের করে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধভাবে সরকারি চাল মওজুদ করার অপরাধে নিয়মিত মামলা দায়ের করে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি ৮৭০ কেজি চালসহ দোকানি গ্রেপ্তার
গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত শতাধিক
হবিগঞ্জে চিপসের কারখানায় আগুন
যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ১৬
X
Fresh