• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

হত্যা মামলায় ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতি গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ২৩:৫৩
ছবি : সংগৃহীত

ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতি আদনান হোসেন অনুকে হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টার দিকে শহরের গোয়ালচামট এলাকার বীরশ্রষ্ঠ মুন্সী আব্দুর রউফ পৌর কমিউনিটি সেন্টার থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাহউদ্দিন বলেন, ২০২২ সালের ৪ জুলাই ফরিদপুর সদরের বায়তুল আমান এলাকায় সবুজ মোল্লা (২৮) নামে এক তরুণকে হত্যা করা হয়। ওই হত্যা মামলার এজাহারভুক্ত এক নম্বর আসামি আদনান হোসেন। তাকে ওই হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

ফরিদপুর বীরশ্রষ্ঠ মুন্সী আব্দুর রউফ পৌর কমিউনিটি অডিটোরিয়ামে বৃহস্পতিবার সকালে প্রথমে ফরিদপুর মহানগর ছাত্রদল ও বিকেলে জেলা ছাত্রদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের কর্মী সভা শুরু হয় বিকেল ৪টার দিকে। ওই সভায় সভাপতিত্ব করার কথা ছিল জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেনের।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৪টার কিছুক্ষণ পরে আনদান হোসেন পৌর অডিটোরিয়ামে এসে ঢুকলে ফরিদপুর কোতয়ালী থানার একদল পুলিশ অডিটোরিয়ামটি ঘিরে ফেলে। বিকেল সাড়ে ৪টার দিকে আদনান হোসেনকে নিয়ে পুলিশ সদস্যরা এগুতে থাকলে জেলা বিএনপির নেতৃবৃন্দ বাধা দেয়। এ সময় জেলা বিএনপির সদস্য সচিব এ কে কিবরিয়ার সাথে পুলিশের বাদানুবাদ হয়। তবে সব বাধা অতিক্রম করে পুলিশ সদস্যরা আদনানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে জেলা বিএনপির সদস্য সচিব এ কে কিবরিয়া বলেন, পুলিশ জানিয়েছে আদনান একটি হত্যা মামলার আসামি। তবে পুলিশ তাদের কোন ওয়ারেন্ট দেখাতে পারেনি।

তিনি বলেন, পুলিশ চাইলে অন্য জায়গা থেকেও আদনানকে গ্রেপ্তার করতে পারতো।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রদলের ২৬০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০
চাঁদপুরের মেঘনায় বাল্কহেডে অভিযান, গ্রেপ্তার ২২
ত্রিশালের যৌতুক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার