• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

লালমোহনে মিছিলের ভিডিও করায় পুলিশকে পেটালেন চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা

ভোলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ১৩:১৬
ছবি: সংগৃহীত

ভোলার লালমোহন উপজেলায় মিছিলের ভিডিও করায় পুলিশ সদস্যকে বেধড়ক পেটালেন চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা। বুধবার (২২ মে) রাত পৌনে ৮টার দিকে লালমোহন পৌর শহরের হাইস্কুল সুপার মার্কেটের বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল বাবুল আক্তার। তিনি জানান, এসআই আব্দুল হক দায়িত্ব পালন করছিলেন। তার ওপর হামলার বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, সন্ধ্যার পর প্রথমে দোয়াত কলম প্রতীকের প্রার্থী আক্তারুজ্জামান টিটব মিছিল নিয়ে লালমোহন বাজার অতিক্রম করছিলেন। এ সময় শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেনের কর্মীরা ধাওয়া করে। ওই ছবি তোলায় শালিক প্রতীকের কর্মীরা এসআই আব্দুল হকের ওপর হামলা করে। আত্মরক্ষার্থে আব্দুল হক একটি দোকানে আশ্রয় নেন, সেখানে গিয়েও হামলা করেন তারা। তাকে লাঞ্ছিত করার ভিডিও মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে থাকে।

ভিডিওতে দেখা যায়, আসন্ন লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পৌর শহরে মিছিল বের করে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান টিটবের সমর্থকরা। ওই মিছিলের পেছনে মিছিল শুরু করে শালিক প্রতীকের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের কর্মী-সমর্থকরা। মিছিলের ভিডিও ধারণ করছিলেন ডিএসবির লালমোহন জোনের এসআই কেএম আব্দুল হক। এ সময় তার ওপর হামলা চালায় চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের কর্মী-সমর্থকরা।

এ বিষয়ে সহকারী রিটার্নিং অফিসার মো. তৌহিদুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি।

এদিকে ডিএসবি কর্মকর্তার ওপর নিজের কর্মী-সমর্থকদের হামলার বিষয়ে জানতে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেলস অফিসার পদে নিয়োগ দেবে এসএমসি
ভাইস চেয়ারম্যান হতে ৩ বার জন্ম, পপির বিরুদ্ধে ইসিতে অভিযোগ
সেনবাগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে চাকরির সুযোগ