• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, ২ নারী আটক

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মে ২০২৪, ১৪:৩২
ছবি : সংগৃহীত

ফেনীর ছাগলনাইয়ার বাঁশপাড়া এলাকায় অণ্ডকোষ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করা এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ হত্যাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ মে) সকাল ৭টার দিকে জমাদ্দার বাজারের উত্তর পাশের বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যবসায়ী করিম উল্যাহ ওরফে কালামিয়া পৌরসভার বাঁশপাড়া এলাকার হাজী রাজা মিয়ার ছেলে।

নিহতের ছেলের বউ নুরের নেছা মিনু জানান, জমাদ্দার বাজারে তার শ্বশুরের একটি কনফেকশনারী দোকান রয়েছে। মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে শ্বশুরের নাম্বারে একাধিকার ফোন করেন তিনি। ফোন না ধরায় তার স্বামীকে দোকানে পাঠান।

নিহতের ছেলে আনোয়ার হোসেন জানান, দোকান খোলা থাকলেও তার বাবা দোকানে ছিলেন না। অনেকক্ষণ অপেক্ষা করে আশপাশে লোকজন না থাকায় দোকান বন্ধ করে বাড়ি ফেরেন তিনি।


ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, তিনি সকাল ছয়টার দিকে খবর পেয়ে এএসপি সার্কেলসহ ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে বাগানে কালামিয়ার মরদেহ পড়ে থাকতে দেখেন। মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই বলে জানান তিনি।

ওসি আরও জানান, কালামিয়াকে অণ্ডকোষ চেপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়ায় থাকা দুই নারীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ছাগলনাইয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্যাহ গণমাধ্যমকে জানান, ঘটনার তদন্ত চলছে। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের কাজ চলছে। রহস্য উদঘাটনে আটকদের জিজ্ঞাসাবাদ চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বজ্রপাতে অন্তঃসত্ত্বার মৃত্যু
স্ত্রী হত্যার দায় স্বীকার করে আদালতে কাঁদলেন রনি
স্ত্রীকে হত্যা করে থানায় আত্মসমর্পণ স্বামীর
ফেনীতে অনিয়মের অভিযোগে ক্লিনিক বন্ধ