• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

গোপালগঞ্জে সেপটিক ট্যাংকে ২ নির্মাণশ্রমিকের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ মে ২০২৪, ১৭:১১
গোপালগঞ্জে সেপটিক ট্যাংকে ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু
ছবি : আরটিভি

গোপালগঞ্জের কাশিয়ানীতে সেপটিক ট্যাংকির নির্মাণসামগ্রী অপসারণের সময় অক্সিজেন সংকটে দুই নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ মে) বেলা সাড়ে ১২টায় গোপালগঞ্জের কাশিয়ানী পূর্বপাড়া গ্রামের রেললাইনের পাশে আলমগীর হোসেনের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান ও কাশিয়ানী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা লিডার রাকিবুল ইসলাম।

দুর্ঘটনায় নিহতরা হলেন চাঁদপুরের সোলাইমান মিয়ার ছেলে নির্মাণশ্রমিক সুমন মিয়া (৪৫) ও তার সহকারী গাইবান্ধা জেলার মো. নাহিদ ইসলাম (২০)। তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় নির্মাণশ্রমিকের কাজ করছিলেন।

কাশিয়ানী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, কাশিয়ানী পূর্বপাড়া গ্রামের আলমগীর হোসেনের বাড়ির নির্মাণকাজ চলছে। আজ ওই দুই শ্রমিক নির্মাণসামগ্রী অপসারণ করতে সেপটিক ট্যাংকির মধ্যে নামেন। এ সময় অক্সিজেন সংকটে তারা অচেতন হয়ে পড়েন। স্থানীয়রা তাদের অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে পুলিশ ও কাশিয়ানী উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে ওই ২ শ্রমিককে অচেতন অবস্থায় উদ্ধার করে। পরে তাদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় নির্মাণাধীন সেপটিক ট্যাংকির মধ্য থেকে ওই দুই শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।’

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সঞ্জীভার সেপটিক ট্যাংক থেকে উদ্ধার মাংসের টুকরো মানুষের
কক্সবাজারে বজ্রপাতে লবণশ্রমিকের মৃত্যু
শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণশ্রমিকের মৃত্যু
কাগজের বান্ডিল পড়ে ঘুমন্ত শ্রমিকের মৃত্যু