• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মসিক কাউন্সিলর ফারুকের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ১৯:৩০
ছবি : আরটিভি

হৃদরোগে আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতা ও ময়মনসিংহ সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ফারুক হাসান (৫৭) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এ ঘটনায় মৃতের স্বজন ও এলাকাবাসির মাঝে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানায়, ফারুক হাসান বিগত কয়েক বছর ধরে হৃদরোগে ভুগছিলেন। সম্প্রতি ভারতের একটি হাসপাতালে চিকিৎসা শেষে তিনি দেশে ফিরে আসলে গত ১৫ মে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ বাদ এশা নগরীর বড় মসজিদে তার জানাজা শেষে তাকে কালিবাড়ি কবরস্থানে দাফন করা হবে।

সূত্র জানায়, ফারুক হাসান বিলুপ্ত ময়মনসিংহ পৌরসভার কাউন্সিলর হিসেবে দুইবার দায়িত্ব পালন করেছেন। এরপর তিনি ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন। সর্বশেষ চলতি বছর বিগত ৯ মার্চের নির্বাচনে ফের কাউন্সিলর নির্বাচিত হন। তিনি দীর্ঘ রাজনৈতিক জীবনে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং বঙ্গবন্ধু সৈনিক লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

এদিকে ফারুক হাসানের মৃত্যুতে ময়মনসিংহ-৪ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) মোহিত উর রহমান শান্ত, সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে পরে কিশোরীর মৃত্যু
র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহার
কুমিল্লায় সাদেক মিয়া হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড 
গরু আনতে গিয়ে বজ্রপাতে দিনমজুরের মৃত্যু
X
Fresh