• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা নির্বাচনে জয়ী যারা

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ১১:৩৩
ফাইল ছবি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় চেয়ারম্যান প্রার্থী মো. আবু সাঈদ (মোটরসাইকেল প্রতীক) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এ ছাড়াও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের প্রার্থী মো. রাশেদ বিন ওয়াহেদ এবং নারী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাঁস প্রতীকের প্রার্থী মোছা. রাশেদা বেগম।

গাইবান্ধা জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল মোত্তালিব রাত ১১টার দিকে এই ফলাফল ঘোষণা করেন।

রিটার্নিং কর্মকর্তার সূত্র জানায়, এ আসনে মোট কেন্দ্রের সংখ্যা ৬০টি। এরমধ্যে মোটরসাইকেল প্রতীক নিয়ে মো. আবু সাঈদ পেয়েছেন ৩০ হাজার ৪৯৯ ভোট। আর তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীক নিয়ে জি এম সেলিম পারভেজ পেয়েছেন ১৩ হাজার ৭৬ ভোট। অর্থাৎ, ১৭ হাজার ৪২৩ ভোটের ব্যবধানে ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী হন মো. আবু সাঈদ।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত রাসেল বিন ওয়াহেদ চমশা প্রতীকে পেয়েছেন ১২ হাজার ২১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুস ছাত্তার (টিউবওয়েল) ১০ হাজার ৯০৫ ভোট পেয়েছেন। আর নারী ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত মোছা. রাশেদা বেগম হাঁস প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৯০৬ ভোট। প্রজাপতি প্রতীক নিয়ে ১২ হাজার ৫৩৬ ভোট পেয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোছা. শাখিয়া পারভিন।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জি এম সেলিম পারভেজ ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া এমএইউ একডেমি কেন্দ্রে উপস্থিত সাংবাদিকদের সামনে ভোট বর্জনের ঘোষণা দেন।

অন্যদিকে সাঘাটা উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন মনোনয়ন ফরম জমা দেন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে দুজন প্রার্থিতা প্রত্যাহার করে নিলে আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সামশীল আরেফিন টিটুকে সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করে একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এ নির্বাচনে সাঘাটা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৯ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন
গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি খুন
গাইবান্ধায় আগুনে পুড়েছে ১০ দোকান 
ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ২ কৃষকের
X
Fresh