• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কুড়িগ্রামের ৩ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

স্টাফ রিপোর্টার (কুড়িগ্রাম), আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ০০:৫৫
ছবি আরটিভি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে কুড়িগ্রামের ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে।

বুধবার (৮ মে) রাতে স্ব স্ব উপজেলার বিভিন্ন কেন্দ্র থেকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রাপ্ত ফলাফল থেকে এ তথ্য জানা গেছে।

এতে নির্বাচিত হয়েছেন রৌমারী উপজেলায় চেয়ারম্যান পদে মো. শহিদুল ইসলাম শালু-কাপ পিরিচ, চিলমারীতে রুকনুজ্জামান শাহিন-আনারস ও রাজিবপুরে মোঃ শফিউল আলম-আনারস প্রতীকে। কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর কবির বিষয়টি নিশ্চিত করেন।

শহিদুল ইসলাম শালু রৌমারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। তিনি ২৪ হাজার ৫০৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আরেক আ’লীগ নেতা মোঃ মজিবুর রহমান বঙ্গবাসী টেলিফোন প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ২৫৩ ভোট।

অপরদিকে, চিলমারী উপজেলা পরিষদ নির্বাচনে রুকুনুজ্জামান শাহিন-আনারস প্রতীকে ২৮হাজার ১৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি চিলমারী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম লিচু কাপ-পিরিচ প্রতীকে ১১ হাজার ৫৮৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। রেজাউল করিম লিচু চিলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

অন্যদিকে, রাজিবপুর উপজেলায় মো. শফিউল আলম আনারস প্রতীকে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ১৭হাজার ৭৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরিফুর রনি তালুকদার রানা ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৭হাজার ৩৮৬ ভোট। নির্বাচিত শফিউল আলম কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন
সবারই বিকল্প আছে কিন্তু শেখ হাসিনার বিকল্প নেই: শেখ পরশ
সেনবাগে আনারসকে বিজয়ী করতে একই মঞ্চে আওয়ামী লীগ
এবার নিপুণের ইস্যুতে মুখ খুললেন খসরু
X
Fresh