• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

জয়পুরহাটে মিনফুজুর, দুলাল ও মোকছেদ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ০০:৪৮
ছবি আরটিভি

জয়পুরহাটের কালাই ক্ষেতলাল ও আক্কেলপুর এই তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল পাওয়া গেছে। এতে কালাইয়ে মিনফুজুর, ক্ষেতলালে দুলাল ও আক্কেলপুরে মোকছেদ নির্বাচিত হয়েছেন।

বুধবার (৮ মে) রাত ৭ টায় ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম।

কালাই উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন মোটরসাইকেল মার্কায় ৪২ হাজার ৪৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আনারস মার্কার তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল পেয়েছেন ৩০ হাজার ৯৪৩ ভোট।

ক্ষেতলাল উপজেলায় ক্ষেতলাল পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার দোয়াত কলম মার্কায় ৩০ হাজার ৪০০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম তালুকদার মার্কায় পেয়েছেন ২২ হাজার ৯০০ ভোট।

আক্কেলপুর উপজেলায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোকসেদ আলী মন্ডল মোটরসাইকেল মার্কায় ১৯ হাজার ৫৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়ার্কার্স পার্টির সরদার নুরুন্নবী আরিফ আনারস মার্কায় পেয়েছেন ৩ হাজার ১৮৮ ভোট।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন
সবারই বিকল্প আছে কিন্তু শেখ হাসিনার বিকল্প নেই: শেখ পরশ
সেনবাগে আনারসকে বিজয়ী করতে একই মঞ্চে আওয়ামী লীগ
এবার নিপুণের ইস্যুতে মুখ খুললেন খসরু
X
Fresh