• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

পঞ্চগড়ের তিন উপজেলায় নতুন মুখ

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২৪, ২৩:১০
ছবি: আরটিভি

পঞ্চগড়ে তিন উপজেলায় চেয়ারম্যান পদে তিনজনই নতুন মুখ বিজয়ী হয়েছেন।

বুধবার (৮ মে) সন্ধ্যায় নিজ নিজ উপজেলার বিভিন্ন কেন্দ্র থেকে সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ফলাফল থেকে এ তথ্য জানা গেছে।

সদর উপজেলায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে ক্লিন ইমেজ খ্যাত কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক মানবসম্পদ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ প্রধান শুভ ঘোড়া প্রতীক নিয়ে ৩১ হাজার ৯৯৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম। তিনি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ৩৮৭ ভোট।

এদিকে তেঁতুলিয়া উপজেলায় সকল জল্পনা কল্পনার ঊর্ধ্বে এসে চমক দেখিয়েছেন নিজামউদ্দিন নামে এক ব্যবসায়ী মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩৬ হাজার ৪৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি থেকে অব্যাহতি নেওয়া নেতা মুক্তারুল হক মুকু ঘোড়া প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৮৬৬ ভোট।

জেলার আটোয়ারি উপজেলায় জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আনিসুর রহমান ঘোড়া প্রতীক নিয়ে ৩০ হাজার ৭৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৌহিদুল ইসলাম মোটরসাইকেল প্রতিকে পেয়েছেন ২৫ হাজার ৮৮৭ ভোট।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগে আনারসকে বিজয়ী করতে একই মঞ্চে আওয়ামী লীগ
স্কেভেটরের নিচে চাপা পড়ে প্রাণ গেল চালকের
পঞ্চগড়ে হাসপাতাল চত্বরে ধর্ষণ, গ্রেপ্তার ১
সাইকেলে করে স্কুলে যাওয়ার পথে শিক্ষার্থীর মৃত্যু
X
Fresh