• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

চুয়াডাঙ্গার দুটি কেন্দ্রে আটক ৩, একজনের কারাদণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২৪, ১৫:৫২
ছবি : আরটিভি

চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটদানে বাধা ও কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সময় এক ইউপি সদস্যকে ৭ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আটক দুজনকে থানায় নেওয়া হয়েছে।

বুধবার (৮ মে) দুপুরে জীবননগর ও দামুড়হুদা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, জীবননগর উপজেলার কাটাপোল গ্রামের সাখাওয়াত হোসেন ও দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য আবু সিদ্দিক ও চণ্ডিপুর গ্রামের আব্দুর রাজ্জাক।

চু্য়াডাঙ্গা পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান জানান, দামুড়হুদার কুড়ালগাছি ইউপি মেম্বার আবু সিদ্দিক আনারস প্রতীকের প্রার্থী আলি মুনছুর বাবুর পক্ষে কাজ করছেন। সকালে ভোট শুরু হলে তিনি প্রভাব বিস্তার করে ভোটারদের চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশে বাধা দেন। এ ঘটনায় পুলিশ তাকে আটক করে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার সাইফুল ইসলাম সাইফ ৭ দিনের কারাদণ্ড দেন।

এ সময় একই অপরাধে চণ্ডিপুর গ্রামের আব্দুর রাজ্জাককে আটক করা হয়। একই অপরাধে জীবননগর উপজেলার কাটাপোল গ্রামের সাখাওয়াত হোসেনকে আটক করা হয়। আটক দুইজনকে থানায় নেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে মাঠে কাজ করছেন ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুইজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ভোটদানে বাধা সৃষ্টি করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুষ নিতে বাড়িতে কনস্টেবল, আটকে ৯৯৯-এ কল
স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড
রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার ৪ সন্ত্রাসী আটক
আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড
X
Fresh