• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নেশার টাকা না দেওয়ায় মায়ের হাতের রগ কেটে দিয়েছে ছেলে!

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ এপ্রিল ২০২৪, ২৩:৫৭
নেশার টাকা না দেওয়ায় মায়ের হাতের রগ কেটে দিয়েছে ছেলে!
ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে নেশার টাকা দিতে না পারায় মাদকাসক্ত ছেলে তফু (৩০) তার মায়ের (৬০) হাতের রগ কেটে দিয়েছে। আহত নারী শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের আজুগীচালা গ্রামের আমির আলীর স্ত্রী। তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে আজুগীচালা গ্রামের আমির আলীর ছেলে তফু এ ঘটনা ঘটায়।

তেলিহাটি ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম বাচ্চু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমির আলীর ছেলে তফু মাদকাসক্ত। সে কখনো অটোরিকশা চালায়, আবার কখনো রাজমিস্ত্রীর কাজ করে। তফুর বাবা অসুস্থ হয়ে শয্যাশায়ী এবং মা বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হওয়ায় স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারেন না। কয়েকদিন আগে তফু তার মাকে নেশার টাকার জন্য চাপ দেয় এবং অবশ্যই তাকে নেশার টাকা জোগাড় করে দিতে হবে বলে জানান। টাকা জোগাড় করে দিতে না পারলে সে তার মাকে জবাই করার হুমকি দেয়। বিষয়টি তফুর মা ওই ইউপি সদস্যকে জানালে সে তফুকে এসব না করার জন্য নিষেধ করে। পরে তফুকে পুলিশে দিতে চাইলে তার মা নিষেধ করে। শুক্রবার দুপুরে আবারও তার মার কাছে তফু নেশার টাকা চাইলে না দেওয়ায় সে তার মায়ের হাতের রগ কেটে ফেলে।

তিনি আরও বলেন, প্রতিদিন নেশার জন্য তফু মিয়ার ২০০ টাকা লাগে বলে সে জানায়। টাকা না পাইলে তার মাথা খারাপ হয়ে যায়। নেশার জন্য পুলিশ মাঝে মাঝে তাকে ধাওয়া দিলে সে দৌড়ে পালিয়ে যায়।

সংরক্ষিত আসনের স্থানীয় নারী ইউপি সদস্য রোকেয়া বেগম বলেন, নেশাগ্রস্ত ছেলের বিচার করতে হবে। সে তার মাকে নেশার টাকার জন্য প্রায়ই হুমকি এবং মারধর করে। অভিযুক্ত তফুর মা স্থানীয়দের কাছে তার ছেলের এসব কর্মকাণ্ডের বিষয়ে একাধিকবার অভিযোগ দিয়েছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মিন্টু মিয়া বলেন, এখনও লিখিত অভিযোগ পাইনি। আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। মায়ের রগ কেটে ফেলার ঘটনায় অভিযুক্ত ছেলে তফু মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা করছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু
নেশার টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক
নেশার টাকা না দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা
X
Fresh