• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

২ টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৬
ছবি : আরটিভি

নোয়াখালীর হাতিয়াতে ট্রাকবোঝাই ২ টন কফি পাউডারসহ চালক-হেলপারকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় চোরাই মালভর্তি আরও একটি ট্রাক পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে উপজেলার চানন্দী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার মুছাহে কালীর ছেলে ট্রাকচালক মো. শহীদুল ইসলাম (৪৫) ও সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের বাঘপাচরা গ্রামের মৃত সফিউল্যার ছেলে হেলপার মো. শাহজান (৩৫)।

এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন। তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরের দিকে ভাসানচর থেকে আসা একটি জাহাজ থেকে চোরাকারবারিরা জনতা ঘাট থেকে দুটি কাভার্ডভ্যানে মাল বোঝাই করে। এরপর একটি কাভার্ডভ্যান অন্য একটি রাস্তা দিয়ে চলে যায়। অপর কাভার্ডভ্যানটি উপজেলার চানন্দী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম দিয়ে যাওয়ার পথে সড়কে থাকা ব্রিজ ভেঙে আটকা পড়ে। পরে এলাকাবাসীর খবরের ভিত্তিতে ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২ টন কফিসহ কাভার্ডভ্যানটি জব্দ করে। একই সময়ে চালক-হেলপারকেও আটক করা হয়।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চোরাকারবারিরা ভারত অথবা বার্মা থেকে কফি পাউডারগুলো পাচারের উদ্দেশ্যে এখানে নিয়ে আসেন। তবে তারা এখন পর্যন্ত এর বৈধ কোনো কাগজ দেখাতে পারেনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মান্ধ হয়েও ঘরের ইলেকট্রিক কাজ করেন রিপন
অল্পতেই মুম্বাইকে আটকে রাখলো লখনৌ
সেনবাগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ
ঘরের মাঠে দিল্লিকে অল্পতেই আটকে দিলো কলকাতা
X
Fresh