• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নড়াইলে নানান আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২৪, ১৫:২২
বাংলা নববর্ষ
ছবি : আরটিভি

নড়াইলে নানান আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন করা হয়েছে।

নতুন বর্ষকে বরণ করতে জেলা প্রশাসন ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহযোগিতায় বর্ষবরণ উদযাপন কমিটির আয়োজনে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে ও জেলা শিল্পকলা একাডেমিতে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোববার (১৪ এপ্রিল) সকাল ৭টায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে সম্মিলিত সাংস্কৃতিক জোটের পরিবেশনায় প্রভাতি সংগীত অনুষ্ঠিত হয়। সকাল ৮টায় একই মঞ্চে মঙ্গল প্রদীপ প্রজ্বলন করে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের সূচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার মো. মেহেদী হাসান, সিভিল সার্জন ডা. সাজেদা বেগম, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার,নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. রবিউল ইসলাম প্রমুখ।

উদ্বোধনী শেষে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে ঢাক, ঢোল বাজিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ ছাড়াও অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাংকন, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভিয়েতনামে বাংলা নববর্ষ উদযাপন 
পর্তুগালে বাংলা বর্ষবরণ উদযাপন পরিষদের প্রথম সফল আয়োজন
হিলি সীমান্তে বাংলা নববর্ষ পালিত
মানুষের সেবা করাই হোক নতুন বছরের অঙ্গীকার : জয়
X
Fresh