• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শ্রীপুরে ব্যবসায়ীকে দুর্বৃত্তদের গুলি, ৩ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২৪, ১৭:৪৯
শ্রীপুরে ব্যবসায়ীকে দুর্বৃত্তদের গুলি, ৩ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা
ছবি : আরটিভি

গাজীপুরের শ্রীপুরে ব্যবসায়ী মোহাম্মদ আলীকে (৩০) গুলি করে পালিয়েছে দুর্বৃত্তরা।

ঈদের আগের দিন বুধবার (১০ এপ্রিল) দিবাগত রাত সোয়া ২টার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড খাদিজাতুল কুবরা মাদরাসা সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দুদফা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান।

আহত ব্যবসায়ী মোহাম্মদ আলী শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড এলাকার আব্দুল মান্নানের ছেলে। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। তিনি কেওয়া বাজারে চাউল ও ফিড (খাদ্য) বিক্রির ব্যবসা করেন।

ঘটনাস্থলের পাশের বাড়ির বাসিন্দা নাম প্রকাশ না-করার শর্তে জানান, বুধবার (১০ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক সোয়া ২টার দিকে চিৎকার শুনে তিনি বাড়ি থেকে বের হয়ে দেখেন ব্যবসায়ী মোহাম্মদ আলী রাস্তার পাশে পড়ে আছেন। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে জড়ো হন। তখন ওই ব্যবসায়ী জানান, তিনি কেওয়া বাজার থেকে রাত দুটার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যাচ্ছিলেন। তার সঙ্গে নগদ তিন লাখ টাকা ছিল। বাড়ির কাছাকাছি পৌঁছা মাত্রই কিছু বুঝে ওঠার আগেই রাস্তায় মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা দুই যুবক তাকে লক্ষ্য করে গুলি করে।

ওই বাড়ির বসিন্দা আরও জানান, গুলিটি তার বাম হাতের বাহুতে গুলিবিদ্ধ হয়। তিনি চিৎকার দিলে দুর্বৃত্তরা মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে পশ্চিম দিকে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আহত অবস্থায় রাত পৌনে ৩টার দিকে থানায় নিয়ে আসে। থানায় কর্তব্যরত কর্মকর্তা আহত ব্যবসায়ীকে দ্রুত হাসপাতালে নিয়ে চিকিৎসার পরামর্শ দেন। স্বজনরা তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ওই হাসপাতালের চিকিৎসক ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দিলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে আসা হয়।

এ বিষয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সাদিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ব্যবসায়ীর সঙ্গে থাকা তিন লাখ টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যেই দুর্বৃত্তরা তাকে গুলি করেছে। গুলি করার সঙ্গে সঙ্গে চিৎকার দেওয়ায় আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা জানিয়েছেন, ব্যবসায়ী মোহাম্মদ আলী খুব ভালো মানুষ, তার সঙ্গে কারও কোনো বিরোধ বা শত্রুতা নেই।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, আহত ব্যবসায়ী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘটনার পর ভোর রাতে এবং ঈদের দিন বৃহস্পতিবার (১১ এপ্রিল) বেলা ১২টার দিকে পুলিশ দুদফা ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা আমাদের মতো তদন্ত করছি। যিনি গুলিবিদ্ধ হয়েছেন তার কাছে তিন লাখ টাকা ছিল। ধারণা করা হচ্ছে, ওই টাকা নেওয়ার উদ্দেশ্যেই দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়েছে। ব্যবসায়ী বা তার স্বজনদের পক্ষ থেকে এখানও লিখিত কোনো অভিযোগ পাইনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীপুরে সড়ক সংস্কারের দাবিতে ৭ গ্রামবাসীর মানববন্ধন
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
X
Fresh