• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

পদত্যাগের হুমকি দিলেন এমপি ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২৪, ২৩:৩০
পদত্যাগের হুমকি দিলেন এমপি ওদুদ
ছবি : সংগৃহীত

যুবলীগ নেতা খায়রুল আলম জেম হত্যার বিচার না পেলে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ সংসদ থেকে পদত্যাগ করবেন বলে সাফ জানিয়ে দিয়েছেন।

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যায় ১নম্বর ওয়ার্ডের কল্যাণপুরে এক মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

তিনি বলেন, এক বছর হয়ে গেলেও জেম হত্যা মামলার চার্জশিট দিতে ব্যর্থ হয়েছে পুলিশ। কিন্তু কতিপয় পুলিশের কারণে গোটা পুলিশ বাহিনীর সুনাম ক্ষুণ্ন করার চেষ্টা করা হলে তা ভাল হবে না। তাই আগামী ১০ দিনের মধ্যে জেম হত্যা মামলার চার্জশিট দেওয়া না হলে মানববন্ধন ও অনশন কর্মসূচি পালন করা হবে।

তিনি আরও বলেন, প্রয়োজনে চাঁপাইনবাবগঞ্জ-শিবগঞ্জ সড়ক অবরোধ করা হবে। এরপরও না হলে কঠোর আন্দোলন ঘোষণা করা হবে। এরপরও না হলে সংসদে প্রধানমন্ত্রীর সামনে বিষয়টি তুলে ধরা হবে। কিন্তু শেষ পর্যন্ত জেম হত্যার বিচার না হলে আমি সংসদ থেকে পদত্যাগ করবো।

এ সময় আরও বক্তব্য রাখেন জেলা কৃষকলীগ নেতা আব্দুল হাকিম, আ.লীগ নেতা মজিবুর রহমান, ইফতেখার আহমেদ রঞ্জু প্রমুখ।

উল্লেখ্য, গত বছরের ১৯ এপ্রিল ২৭ রমজানের দিন ইফতারের আগে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড়ে যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় মামলা হলে মামলার অন্যতম আসামি কৃষকলীগ নেতা মেসবাহুল ইসলাম টুটুল আদালতে স্বীকারেক্তিমূলক জবানবন্দী প্রদান করে হত্যার দায় স্বীকারসহ এরসঙ্গে জড়িতদের নাম প্রকাশ করে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কটল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হামজা ইউসুফের পদত্যাগ
চাল-মোবাইল ব্যবসায়ীদের নিয়ে কমিটি, ছাত্রলীগ নেতার পদত্যাগ!
গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh