• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

হেরোইনসহ গ্রেপ্তার ছাত্রলীগ নেতা বহিষ্কার

নেত্রকোণা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ২০:২৯
ছবি : সংগৃহীত

হেরোইনসহ গ্রেফতার নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহসভাপতি আবু রায়হান ওরফে প্রবানকে (৩২) বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) রাতে কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিষ্কার করা হয় বলে জানান জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান গণমাধ্যমকে বলেন, সংগঠনবিরোধী, শৃঙ্খলাপরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে আবু রায়হানকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম সই করা এক চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃত আবু রায়হান মোহনগঞ্জ উপজেলার মাঘান-শিয়াধার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আবু রায়হান দীর্ঘদিন ধরে মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় বারহাট্টা উপজেলার গোপালপুর বাজার এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) রায়হান ও তার সহযোগী তফসির খানকে (২৫) আটক করে। এ সময় রায়হানের শরীর তল্লাশি চালিয়ে এক গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় ডিবির উপপরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। পরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান নেত্রকোণা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পূর্ব) মো. সাইদুর রহমান।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরও এক নেতাকে বহিষ্কার করল বিএনপি
চাল-মোবাইল ব্যবসায়ীদের নিয়ে কমিটি, ছাত্রলীগ নেতার পদত্যাগ!
বিএনপির আরও ৩ নেতা বহিষ্কার
দিনাজপুরে বিএনপির ৫ নেতা বহিষ্কার
X
Fresh