• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজের পর শিশুর হাত, পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২৪, ১৭:২৭
ছবি : আরটিভি

বাগেরহাটের মোল্লাহাটে নিখোঁজের ২০ ঘণ্টা পর ডোবা থেকে আহসান বিশ্বাস নামের ৪ বছরের শিশুর টেপ দিয়ে হাত, পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ এপ্রিল) দুপুরে মোল্লাহাট উপজেলার কোদালিয়া ইউনিয়নের কচুরিয়া গ্রামের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আহসান বিশ্বাস নড়াইল জেলার নড়াগাতি থানার জয়নগর ইউনিয়নের শুক্তাইল গ্রামের মোঃ কামরুজ্জামানের ছেলে। সে মোল্লাহাট উপজেলার কচুরিয়া গ্রামের নানা মাওলানা ফিরোজ আহমেদের বাড়িতেই থাকতো।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, শুক্রবার সন্ধ্যায় শিশু আহসান বিশ্বাস নিখোঁজ হয়। এদিন রাতে নিহতের পিতা মোল্লাহাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর তিনিসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে বিভিন্ন স্থান খুঁজাখুঁজি করেন। রাতে সন্ধান না মেলায় শনিবার সকালে মোল্লাহাট থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে বিভিন্ন স্থানে খোঁজ করেন। দুপুরে পার্শ্ববর্তী একটি পানের বরজের ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। শিশুটির মুখে পলিথিন দিয়ে এবং হাত-পায়ে টেপ প্যাঁচানো ছিল।

তিনি আরও জানান, ঘটনা তদন্তে পুলিশের বিভিন্ন বিভাগের একাধিক টিমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে প্রচারিত সংবাদ প্রসঙ্গে পুলিশ টেলিকম সংস্থার প্রতিবাদ
উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
বাগেরহাটে গোপালপুর ইউপি চেয়ারম্যান হলেন লিটন মোল্লা 
বালুবাহী বলগেট থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ
X
Fresh