• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

হিলিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১৫:২৪
হিলিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ
ছবি : আরটিভি

দিনাজপুরের হিলি সীমান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে গরিব অসহায় ১৬ হাজার ৯৫০ জন কার্ডধারী পরিবারের মাঝে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বেলা ১১টায় হাকিমপুর উপজেলার বোয়াদাড় ইউনিয়ন কার্যালয়ে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লায়লা ইয়াসমিন ও ইউনিয়ন চেয়ারম্যান ছদরুল ইসলাম।

ঈদের আগে এসব চাল পেয়ে খুশি গরিব অসহায় দুস্থ পরিবারের মানুষগুলো। এই চাল বিতরণ শনিবার পর্যন্ত চলবে।

হিলির বোয়ালদাড় গ্রামের বাসিন্দা মোজাফর রহমান বলেন, আমরা গরিব মানুষ। সামনে ঈদ, এই ঈদে ১০ কেজি চাল পাওয়া আমাদের জন্য অনেক বড় বিষয়। বাজারে জিনিসপত্রের যে দাম, চাল আর কিনতে হবে না আমাদের। আমরা অনেক খুশি হয়েছি।

হাকিমপুর (হিলি) পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, পৌরসভায় ৩ হাজার ১৮১ জন কার্ডধারী পরিবারে মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। এই বছর প্রায় ৭০ শতাংশ মহিলা এবং ৩০ শতাংশ পুরুষের মাঝে চাল বিতরণ করা হয়েছে। আগামীতে আরও সংখ্যা বৃদ্ধি করা হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লায়লা ইয়াসমিন বলেন, ঈদের আগে গরিব অসহায় দুস্থ পরিবারের মানুষজন যেন একটু স্বস্তিতে ঈদ উদযাপন করতে পারে সে লক্ষ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের উপহার হিসেবে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে। আমরা নিয়মিত প্রতিটি ইউনিয়ন এবং পৌরসভা মনিটরিং করছি। কেউ যেন কোনো কার্ড জালিয়াতি না করতে পারে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ
হিলিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত ইউসুফ আলী
হিলিতে নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত
হিটস্ট্রোকে মারা যাচ্ছে খামারের মুরগি, কমছে ডিম উৎপাদন
X
Fresh