• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নারীর মৃত্যু

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১১:১২
বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নারীর মৃত্যু
ছবি : সংগৃহীত

বগুড়ার সারিয়াকান্দিতে মোটরসাইকেলের ধাক্কায় একজন নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক মোটরসাইকেল চালক ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যান। দুর্ঘটনায় নিহত নারী উপজেলার পৌর এলাকার মৃত ঘেতু ফকিরের স্ত্রী সাহেদা বেগম (৬০)। পরিবারের কোনও অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ইফতারি শেষে সাহেদা বেগম তার নাতিকে কোলে নিয়ে তারই ছেলে শফিকুল ইসলামের মুদি খানার দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। দোকানটি হাসনাপাড়া-সারিয়াকান্দি সড়কের পাশে অবস্থিত। সাহেদা বেগম এ সড়কের পাশে দাঁড়িয়ে দোকানের টিভি দেখছিলেন। এ সময় সদর ইউনিয়নের পারতিত পরল গ্রামের দিক থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা একটি মোটরসাইকেল সাহেদা বেগমকে জোরে ধাক্কা দেয়। ফলে ঘটনাস্থলেই সাহেদা বেগম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে সারিয়াকান্দি থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনার সময় ঘাতক মোটরসাইকেল চালক মোটরসাইকেল রেখে দৌড়ে পালিয়ে যাওয়ায় তাকে শনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন এলাকাবাসী। তবে এ ঘটনায় তার কোলে থাকা নাতনি কোনও আঘাতপ্রাপ্ত হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম।

তিনি বলেন, এ বিষয়ে পরিবারের কোনও অভিযোগ না থাকায় সড়ক দুর্ঘটনায় নিহত নারীর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
বৃষ্টির জন্য বগুড়ায় ইসতিসকার নামাজ আদায়
ঢাকাস্থ বগুড়া জার্নালিস্ট ফোরামের সভাপতি তুহিন, সম্পাদক হাবিব
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
X
Fresh