• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

হেলিকপ্টারে চড়িয়ে বাবা-মায়ের স্বপ্ন পূরণ করলেন প্রবাসী ছেলে

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ এপ্রিল ২০২৪, ১৯:১২
ছবি : আরটিভি

দীর্ঘদিনের স্বপ্ন ছিল স্ত্রীকে নিয়ে হেলিকপ্টার চড়বেন স্বামী। আর বাবা-মায়ের সেই স্বপ্ন পূরণ করলেন প্রবাসী ছেলে অর্নব চৌধুরী। হেলিকপ্টারে চড়িয়ে বৃদ্ধ বাবা-মায়ের স্বপ্ন পূরণ করলেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের টনকী শিকারমোড়া এলাকার সাবেক বিজিবি কর্মকর্তা বোরহান চৌধুরীর ছেলে মো. অর্নব চৌধুরী।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার কসবার বিনাউটি ইউনিয়নের চাপিয়া খেলার মাঠ থেকে বাবা ও মাসহ দুইজন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন প্রবাসী হেলিকপ্টারটি।

প্রবাসী ছেলের বাবা সাবেক বিজিবি কর্মকর্তা বোরহান চৌধুরী বলেন, বাবা-মায়ের স্বপ্ন পূরণ করতে প্রতিটি সন্তান চাই। হেলিকপ্টারে চড়ব সেটা আমার দীর্ঘদিনের একটা লালিত স্বপ্ন ছিল। ছেলের মাধ্যমে আজ সেই স্বপ্ন পূরণ হলো। আমার ছেলে সৌদিআরব প্রবাসী। সবার কাছে প্রবাসীদের জন্য দোয়া প্রার্থী। জীবনের প্রথম হেলিকপ্টার চড়ব তা-ও আবার শেষ বয়সে কোনো দিন আশা করি নাই।

প্রবাসী অর্নব চৌধুরী বলেন, বাবা-মায়ের স্বপ্ন ছিল হেলিকপ্টার চড়বে সেটা জানার পর থেকেই পরিকল্পনা করি অন্তত বাবা-মামাকে তাদের এ স্বপ্নটা পূরণ করি। আল্লাহ সেই আশাটা পূরণ করেছে।

এদিকে এলাকায় প্রথমবারের মতো হেলিকপ্টার অবতরণ করে। এই দৃশ্য ও হেলিকপ্টার দেখতে স্থানীয় বাসিন্দাসহ আশপাশের নারীপুরুষ-শিশুসহ অন্তত কয়েক হাজার উৎসুক জনতার ভিড় জমে। যা পুলিশ প্রশাসনের লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে হিমশিম খেতে হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় অজ্ঞাতনামা নারীর মরদেহ উদ্ধার
আখাউড়ায় ইসতিসকার নামাজ আদায় 
হেলিকপ্টারের সিটে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা
আবাসিক হোটেলে অভিযান, নারীসহ আটক ৭
X
Fresh