• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

খাগড়াছড়ির সব ব্যাংকে নিরাপত্তা জোরদার

খাগড়াছড়ি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ এপ্রিল ২০২৪, ১৩:২১
ছবি : সংগৃহীত

খাগড়াছড়ির সরকারি ও বেসরকারি সব ব্যাংকের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি বাড়ানো হয়েছে ব্যাংকের নিজস্ব নিরাপত্তারক্ষীও।

বান্দরবানের ঘটনার পর থেকেই খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় ব্যাংকগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নজরদারি বাড়ানো হয়েছে। বিভিন্ন ব্যাংকে পুলিশ সদস্যদের টহল দিতে দেখা গেছে।

সোনালী ব্যাংক মাটিরাঙ্গা শাখার ব্যবস্থাপক মো. হাবিবুজ্জামান বলেন, বান্দরবানের ঘটনার পরে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে। পুলিশের একাধিক টিম ব্যাংক পরিদর্শনের পাশাপাশি নিরপাত্তায় দায়িত্ব পালন করছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর গণমাধ্যমকে বলেন, আমরা সবাইকে ম্যাসেজ দিয়েছি, তারা যেন সতর্ক থাকে। যতটুকু নিরাপত্তা দরকার ততটুকু ব্যবস্থা নেওয়া হয়েছে।

উল্লেখ্য, রুমায় সোনালী ব্যাংকের শাখায় গত মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে অস্ত্রধারীরা হামলা চালায়। টাকা লুট করতে ব্যর্থ হয়ে হামলাকারীরা সোনালী ব্যাংক রুমা শাখার ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে অপহরণের করে নিয়ে যায়। এ ছাড়া পুলিশ ও আনসার সদস্যদের ১৪টি অস্ত্র ও ৪১৫টি গুলি লুট করে। এরপর গতকাল বুধবার বেলা একটার দিকে থানচিতে সোনালী ব্যাংক ও বাংলাদেশ কৃষি ব্যাংকের শাখায় হামলা করে অস্ত্রধারীরা সাড়ে ১৭ লাখ টাকা নিয়ে যায়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলছে শিল্পী সমিতির নির্বাচন : এফডিসিতে নিরাপত্তা জোরদার
পানছড়িতে রাতের আঁধারে করাত কলে আগুন
ঈদের ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল, নিরাপত্তা জোরদার
আইএসের হুমকি, পিএসজি-বার্সেলোনা ম্যাচের নিরাপত্তা জোরদার
X
Fresh