• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় পৃথক স্থানে পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার (কুষ্টিয়া), আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ০৯:১৬
কুষ্টিয়ায় পৃথক স্থানে পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু
ছবি : সংগৃহীত

কুষ্টিয়ায় পৃথক স্থানে খেলতে খেলতে পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১ এপ্রিল) সকাল ১০টা ও দুপুর ১টার দিকে আলাদা দুস্থানে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুরা হলো- খোকসা উপজেলার কোমরভোগ গ্রামের শয়ন হোসেনের আড়াই বছর বয়সী কন্যা শিশু জান্নাতী খাতুন, জান্নাতীর চাচাতো বোন সাড়ে তিন বছর বয়সী মুসলিমা খাতুন। মুসলিমা রতন হোসেনের কন্যা।

অপর ঘটনায় কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়নের শিবপুর গ্রামের ইউপি সদস্য ইন্তাজ শেখের ছেলে রিয়াসাদ (১০) পুকুরে ডুবে মারা যায়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে খেলাধুলা করতে গিয়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে ডুবে যায় জান্নাতী ও মুসলিমা খাতুন। দীর্ঘসময় তাদের দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজাখুঁজির পর তাদের মরদেহ পুকুরে ভেসে উঠতে দেখে স্থানীয়রা তাদের উদ্ধার করেন।

দুই শিশুর একসঙ্গে এমন করুণ মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। শোকার্ত স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

এ দিকে খেলার সাথীদের সঙ্গে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে রিয়াসাদের (১০) মৃত্যু হয়েছে। দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিয়াসাদ হরিনারায়ণপুর ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য ইন্তাজ শেখের ছোট ছেলে। সে শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুর জায়েদ। তিনি বলেন, বাড়ির পাশের পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু হয়। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অষ্টগ্রামে খালের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
কুষ্টিয়ায় ভাই-বোনসহ ৩ শিশুর ডুবে মৃত্যু
মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু 
সুইমিংপুলে শিশুর মৃত্যু
X
Fresh