• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মাদারীপুরে স্কুলব্যাগ ভর্তি ককটেলসহ আটক ১

আরটিভি নিউজ

  ৩০ মার্চ ২০২৪, ০৯:৫৩
ছবি : সংগৃহীত

মাদারীপুরের কালকিনিতে স্কুলব্যাগ ভর্তি ককটেলসহ নাসির কাজী নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার ফাঁসিয়াতলা বাজার থেকে তাকে আটক করা হয়। আটক নাসিরের বাড়ি কুমিল্লাতে। তিনি বাচ্চু কাজীর ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, কালকিনির ফাঁসিয়াতলা এলাকায় ককটেল বহন করে নিয়ে আসা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল। পরে একটি বাড়িতে অভিযানের সময় তল্লাশি চালিয়ে স্কুলব্যাগ ভর্তি ককটেল উদ্ধার করা হয়। এ সময় স্কুলব্যাগ বহনকারী নাসিরকে আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। অভিযানে গোয়েন্দা পুলিশের পাশাপাশি থানা পুলিশও অংশ নেয়।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ঘটনাস্থলে উৎসুক জনতা ভিড় করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

এ বিষয়ে মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, আটক নাসির দীর্ঘদিন যাবত জেলার বিভিন্নস্থানে ককটেল, হাতবোমাসহ দেশীয় অস্ত্র এনে বিক্রি করতেন। ধারণা করা হচ্ছে, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নাশকতার উদ্দেশ্যে ককটেলগুলো আনা হয়েছিল। ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে এগুলো নিস্ক্রিয় করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিবিসিতে একটি ককটেল ইন্টারভিউ দিলাম’
রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, অতঃপর....
X
Fresh