• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ছিনতাই করতে গিয়ে গ্রেপ্তার হওয়া ২ পুলিশ সদস্য রিমান্ডে

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ২২:২১
পুলিশ সদস্য
ছবি : আরটিভি

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়কে ছিনতাইয়ের সময় গ্রেপ্তার হওয়া দুই পুলিশ সদস্যকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এ ঘটনায় সোমবার (২৫ মার্চ) রাতে তাদের সাময়িক বহিষ্কার করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

বহিষ্কার হওয়া পুলিশ সদস্যরা হলেন, জেলার বাসাইল উপজেলার মিরিকপুর গ্রামের কৈলা রাজবংশীর ছেলে রিপন রাজবংশী এবং সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কোদালিয়া গ্রামের ময়নাল হকের ছেলে মো. মোহসীন মিয়া। তারা দুইজন মানিকগঞ্জের দৌলতপুর থানায় কর্মরত রয়েছেন।

গত ২৪ মার্চ রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ধেরুয়া এলাকায় ছিনতাই করার সময় স্থানীয়রা ওই পুলিশ সদস্যদেরকে আটক করে। পরে মহাসড়কের দেওহাটা পুলিশ ফাঁড়িতে তাদের সোপর্দ করা হয়। ওই রাতেই মধুপুর উপজেলার পিকআপ চালক মো. রানা (৩১) বাদী হয়ে ওই দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার ধেরুয়া ফ্লাইওভার ব্রিজের দক্ষিণ পাশে (সার্ভিস লেনে) একটি পিকআপ সিগনাল দেয় ওই দুই পুলিশ সদস্য। এ সময় চালক ও হেলপারকে গাড়ি থেকে নামিয়ে পাশেই দেওহাটা পুলিশ ফাঁড়িতে নিয়ে গিয়ে মামলার ভয় দেখিয়ে ১১ হাজার ৫৫০ টাকা ছিনিয়ে নেয়। পরে চালক ও হেলপারদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে ওই দুই পুলিশ সদস্যকে আটক করে। এ সময় আটক পুলিশ সদস্যদের কাছ থেকে ৩০ হাজার ২১০ টাকা, একটি মোটরসাইকেল, একটি হ্যান্ডকাফ, পুলিশের পোশাক ও বেল্ট উদ্ধার করা হয়।

টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহমেদ বলেন, এ মামলায় দুই পুলিশ সদস্যকে সোমবার ৭ দিনের রিমান্ড আবেদন করে সিনিয়র জুডিশিয়াল আদালতে প্রেরণ করা হয়। পরে বিচারক মনিরুল ইসলাম দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তারা বর্তমানে মির্জাপুর থানায় রিমান্ডে রয়েছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, তারা দুইজন পুলিশের পোশাক পরিহিত ছিলেন। তাদের দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। এ বিষয়ে বক্তব্য জানতে মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সঙ্গে মোবাইলে বারবার যোগাযোগ করা হলে তিনি রিসিভ করেননি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
জিআই স্বীকৃতি পেল টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য 
সেই গোল্ডেন মনিরের খালাস নিয়ে যা বললেন আদালত
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
X
Fresh