• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মোংলায় আ.লীগ নেতা ও তার ছেলেকে কুপিয়ে জখম

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ১১:১৭
মোংলায় আ.লীগ নেতা ও তার ছেলেকে কুপিয়ে জখম
ছবি : সংগৃহীত

বাগেরহাটের মোংলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চিলা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য, আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম হাওলাদার (৫৫) ও তার ছেলে সোহাগ হাওলাদারকে (৩৬) কুপিয়ে জখম করেছে সুন্দরবনের আত্মসমর্পণ করা বনদস্যু বেল্লাল সরদার।

রোববার (২৫ মার্চ) রাতে চিলা ইউনিয়নের কালিকাবাড়ী এলাকায় দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করা হয় তাদের।

পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাদেরকে খুলনা মেডিকেলে পাঠান। এ ঘটনার থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আহত সাবেক ইউপি সদস্য হালিম হাওলাদারের ভাই আলম হাওলাদার।

তিনি বলেন, হাসপাতালে ভর্তি সাবেক ইউপি সদস্য হালিম হাওলাদারের শ্যালক হাফিজ হাওলাদারকে দেখতে তার ছেলে সোহাগ হাওলাদার মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় চিলা ইউনিয়নের কালিকাবাড়ী এলাকায় পৌঁছালে আত্মসমর্পণ করা সুন্দরবনের বনদস্যু বেল্লাল সরদারের গায়ে রাস্তার ধুলো গায়ে লাগলে ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল থামিয়ে সোহাগ হাওলাদারকে মারধর করেন তিনি। খবর পেয়ে তার বাবা হালিম হাওলাদার ছুটে আসলে তাকে এবং তার ছেলেকে বেল্লাল সরদার এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্বজনরা খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি নিয়ে আসেন।

এ ঘটনায় মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, ঘটনা শুনে ঘটনাস্থলে এবং হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ দিকে অভিযুক্ত বেল্লাল সরদারকে একাধিকবার ফোন করা হলেও তার সঙ্গে যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাগেরহাটে ট্রাক-ভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
ষষ্ঠ ও সপ্তম স্ত্রীর কাড়াকাড়িতে পালিয়ে বাঁচলেন তরিকুল
মোল্লাহাটে বালুবাহী ট্রলিচাপায় নিহত ২
X
Fresh