• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের ফাঁসি

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ০৮:৫৯
সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের ফাঁসি
ছবি : আরটিভি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ফয়সাল আহম্মেদ হত্যা মামলায় একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। অভিযোগ প্রমাণিত না হওয়ায় রায়ে তিন আসামি নিতাই চন্দ্র দাস, তার ছেলে তপন চন্দ্র দাস ও অপু চন্দ্র দাসকে খালাস প্রদান করেছেন আদালত।

সোমবার (২৫ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক মো. আমিনুল হক এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দণ্ডিত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার ঋষিপাড়া এলাকার নিতাইগঞ্জ চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস।

আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, আসামিরা পূর্ব শত্রুতার জের ধরে পূর্বপরিকল্পিতভাবে আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে ফয়সালকে বাড়ি থেকে ডেকে নিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় ফয়সালের মামা মো. মানিক বাদী হয়ে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেন। সেই মামলার বিচার কার্যক্রম শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর সালাউদ্দিন সুইট জানান, পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে ফয়সাল নামের যুবককে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ গুম করার অপরাধে আসামি অপূর্বকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মামলা থেকে খালাস দেওয়া হয়েছে অপর তিনজনকে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোনারগাঁয়ে ৪৯ লাখ টাকার জাল নোটসহ আটক ২ 
সোনারগাঁয়ে তীব্র গরম আর লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন
সোনারগাঁয়ে গাছে গাছে লিচুর সোনালি মুকুল
সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ৪
X
Fresh