• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ৪

নারায়ণগঞ্জ (সোনারগাঁও) প্রতিনিধি

  ১৮ মার্চ ২০২৪, ১১:৩৩
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বাগাদী এলাকায় ডাকাত সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে চারজন নিহত হয়েছেন। রোববার (১৭ মার্চ) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। আহত ব্যক্তির নাম মোহাম্মদ আলী।

আহত মোহাম্মদ আলীকে গুরুতর অবস্থায় রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে।

সোমবার (১৭ মার্চ) সোনারগাঁও থানার পরিদর্শক (অপারেশন) মহসিন মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন

তিনি বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনের লাশ উদ্ধার করেছে। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে একজনের মৃত্যু হয়। সেখান থেকে আরেকজনকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। নিহত ব্যক্তিদের মরদেহ নারায়ণগঞ্জ ১০০ শয্যা সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। ঘটনার পর থেকে বাঘরী গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরও বলেন, আহত একজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে৷ সে জানিয়েছে, তারা আট-দশজন মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল৷ রমজান মাস হওয়ায় গ্রামের লোকজন তখন জেগে ছিলেন৷

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বাগরি গ্রামের বাগরি বিলে কয়েকজন অপরিচিত ব্যক্তিকে দেখতে পান স্থানীয়রা৷ তাদের গতিবিধি দেখে ডাকাত বলে সন্দেহ করে৷ পরে স্থানীয় মসজিদের মাইকে 'গ্রামে ডাকাত পড়েছে' বলে ঘোষণা দিলে গ্রামবাসী বিলের সামনে জড়ো হন৷ তাদের ধাওয়ায় ওই ব্যক্তিরা বিলের পানিতে ঝাঁপিয়ে পড়েন৷ স্থানীয়রা তাদের ধরে পিটুনি দিলে তিনজন ঘটনাস্থলে মারা যান৷

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোনারগাঁয়ে ইসতিসকার নামাজ আদায়
বাসাভাড়া নিয়ে গরু ডাকাতির পরিকল্পনা করে ওরা! 
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
X
Fresh