• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গোপালগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় আ.লীগ নেতা নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ২৩:৫৯
গোপালগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় আ.লীগ নেতা নিহত
রণজিৎ কুমার বাড়ৈ গামা। ছবি : সংগৃহীত

গোপালগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বিশেষ সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট রণজিৎ কুমার বাড়ৈ গামা (৬৮) নিহত হয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কাশিয়ানীতে মারা যান তিনি।

এর আগে সন্ধ্যা সাড়ে ৫টায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ পৌর এলাকার মান্দারতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রণজিৎ কুমার বাড়ৈ গামা গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ সরকারি কৌঁসুলি এবং শেখ ফজলুল করিম সেলিম ‘ল’ কলেজের অধ্যক্ষ। তার বাড়ি গোপালগঞ্জ শহরের গেটপাড়া এলাকায়।

সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান জানান, শুক্রবার বিকেলে নিজের প্রতিষ্ঠিত শেখ ফজলুল করিম সেলিম ‘ল’ কলেজ ক্যাম্পাস পরিদর্শন করে শহরের বাসায় ফিরছিলেন রণজিৎ কুমার বাড়ৈ গামা। এ সময় গোপালগঞ্জ পৌর এলাকার মান্দারতলা ঢাকা-খুলনা মহাসড়ক পার হতে গেলে একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

তিনি আরও জানান, পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়। তাকে বহনকারী অ্যাম্বুলেন্স কাশিয়ানী উপজেলা পর্যন্ত পৌঁছালে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে তাকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রণজিৎ কুমার বাড়ৈ গামাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আফতাব জিলানী বলেন, আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে আওয়ামী লীগ নেতা রণজিৎ কুমার বাড়ৈ গামাকে ভর্তি করা হয়। তার ডান পায়ের হাঁটুর নিচে ফ্র্যাকচার এবং কোমর, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত ছিলো। তার মাথা ও শরীরের অভ্যন্তরে রক্তক্ষরণ হতে পারে। সন্ধ্যা পৌনে ৭টার দিকে স্বজনদের অনুরোধে তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এম জুলকদর রহমান বলেন, প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

একই সঙ্গে তার মৃত্যু রহস্যজনক মন্তব্য করে তিনি তদন্তের দাবি করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ ও আইনজীবী রণজিৎ কুমার বাড়ৈ গামার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ পরিবার গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম গভীর শোক এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম শনিবার সকালে রণজিৎ কুমার বাড়ৈ গামার অন্ত্যেষ্টিক্রিয়ায় উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

মৃত্যুকালে স্ত্রী মমতা রানী কীর্ত্তনিয়া, এক ছেলে বিশ্বজিত বাড়ৈ ও এক মেয়ে ইন্দিরা বাড়ৈ এবং অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
বশেমুরবিপ্রবিতে ভার্চ্যুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরীক্ষা
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
গোপালগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ৪০
X
Fresh