• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শ্রীপুরে আন্তজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

শ্রীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ২৩:২১
ছবি : আরটিভি

গাজীপুরের শ্রীপুরে আন্তজেলা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের স্বীকারোক্তিতে ৯টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বুধবার (২০ মার্চ) দুপুরে শ্রীপুর থানায় প্রঙ্গনে কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আজমীর হোসেন সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলো মোটরসাইকেল চোর চক্রের প্রধান কিশোরগঞ্জ সদর উপজেলার ফিসারী রোড এলাকার সিরু মিয়ার ছেলে শিপন হোসেন (৩০), ময়মনসিংহের নান্দাইল উপজেলার আলীহরগাতি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে দুরন্ত খান (৩০), একই উপজেলার বৈতাগৈর গ্রামের চন্দন সরকারের ছেলে রঞ্জিত সরকার (২৯) ও সাগর (২১), এবং নেত্রকোণার পশ্চিম বিলাশপুর গ্রামের মুন্নাফের ছেলে রিপন মিয়া (২১)। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন বলেন, গত ১০ দিন আগে শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া এলাকার এসএম পলাশের একটি মোটরসাইকেল রাতে বাড়ী থেকে চুরি হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর ওই এলাকা থেকে দুরন্ত খান ও রঞ্চিত সরকারকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের স্বীকারোক্তিতে শ্রীপুর পৌরসভার মাওনা এলাকা থেকে তাদের সহযোগী শিপন হোসেনকে গ্রেফতার করে। পরে তাদেরকে নিয়ে পুলিশ শ্রীপুর, ময়মনসিংহের গফরগাঁও, নান্দাইল, ঈশ্বরগঞ্জ, কিশোরগঞ্জের সদর, করিমগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় অভিযান চালিয়ে ৯টি মোটরসাইকেল উদ্ধার করে। এ সময় চোর চক্রের আরও দুই সদস্য রিপন মিয়া ও সাগরকে গ্রেপ্তার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করে তারা গাজীপুর, টাঙ্গাইল ও ময়মনসিংহের বিভিন্ন উপজেলা এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, শেরপুর, জামালপুরের বিভিন্ন এলাকায় বিক্রি করে। তারা আন্তজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। চোর চক্রের প্রধান কিশোরগঞ্জ সদর উপজেলার ফিসারী রোড এলাকার সিরু মিয়ার ছেলে শিপন হোসেনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে। সে ৫-৬বছর যাবৎ মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাদকসহ সংগীতশিল্পী গ্রেপ্তারের ঘটনায় যা জানা গেল 
কোটি টাকার মাদকসহ সংগীতশিল্পী গ্রেপ্তার 
বান্দরবানের লামায় রাইফেলসহ যুবক গ্রেপ্তার
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
X
Fresh