• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সাঁথিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক

পাবনা (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ২৩:১৪
ছবি : আরটিভি

পাবনার সাঁথিয়ায় এক গৃহবধূকে (২৬) সংঘবদ্ধ ধর্ষণ মামলায় অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (২০ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান। এর আগে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকেরা হলেন সাঁথিয়া উপজেলার চাঁদপুর গ্রামের নাসির উদ্দিন (৩০), নুহ মোল্লা (২৮) ও সাইফুল ইসলাম (৩০)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৯ ফ্রেবুয়ারি সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ সাঁথিয়ার বনগ্রাম বাজার থেকে বাড়িতে যাবার জন্য চরভদ্রকোলা নামক স্থানে অটোরিকশা থেকে নামেন। সেখান থেকে হেঁটে বাড়ির উদ্দেশ্যে যাবার সময় বটতলা নামক স্থানে তাকে একা পেয়ে মুখ চেপে ধরে ও পা বেঁধে ফেলে তিন আসামি। পরে তারা চরভদ্রকোলা গ্রামের ডাঙ্গার চক নামক নির্জন মাঠে নিয়ে যায়। সেখানে গৃহবধূকে পালাক্রমে দলবদ্ধভাবে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা।

এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে গত ২২ ফেব্রুয়ারি সাঁথিয়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে সংঘবদ্ধ ধর্ষণের মামলা দায়ের করেন। এরপর আসামি গ্রেপ্তারে অভিযানে নামে র‍্যাব। তথ্য প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার রাতে সাঁথিয়ার খাইলভরা মোল্লাবাড়ি ও আতাইকুলার ধর্মগ্রাম এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই ঘটনার সঙ্গে নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। জিজ্ঞাসাবাদ শেষে আসামিদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাঁথিয়া থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বান্দরবানের লামায় রাইফেলসহ যুবক গ্রেপ্তার
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
X
Fresh