• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

কাস্টমস কর্মকর্তাকে মারধরের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

আখাউড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মার্চ ২০২৪, ১৭:১৩
কাস্টমস কর্মকর্তাকে মারধরের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১
ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কাস্টমস কর্মকর্তাকে মারধরের ঘটনায় হৃদয় (২৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। হৃদয় উপজেলার দক্ষিণ ইউনিয়নের কালিকাপুর গ্রামের ইদন মিয়ার ছেলে।

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে এ মারধরের ঘটনা ঘটে। মারধরের শিকার কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা প্রধান মো. কামরুল পারভেজ বাদী হয়ে শনিবার চারজনের নাম উল্লেখ করে মামলা করেছেন।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নূরে আলম।

জানা গেছে, শুক্রবার বিকেলে ভারত থেকে আসা এক বা একাধিক যাত্রী সাত থেকে আটটি বড় ব্যাগে (লাগেজ) করে ভারত থেকে ওই লাগেজগুলো কাস্টমসের লাগেজ স্ক্যানিংয়ের কক্ষে না দিয়ে কৌশলে সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে সহকারী রাজস্ব কর্মকর্তা প্রধান মো. কামরুল পারভেজের নেতৃত্বে তিনজন ওই অটোরিকশাটির গতিরোধ করে। লাগেজগুলো চেকিং করার জন্য কাস্টমসে ফেরত নিতে বলেন। এমন সময় পেছন থেকে মোটরসাইকেলে এসে কয়েকজন যুবক কাস্টমস কর্মকর্তাদের ওপর হামলা করেন। আহতরা হলেন কাস্টমসের সিপাহী পদে কর্মরত মো. জুম্মন ও মো. ইমন মিয়া।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নূরে আলম বলেন, কাস্টমসের কর্মকর্তাদের ওপর হামলার ঘটনায় চারজনকে আসামি করে মামলা দিয়েছে। রাতেই এজাহারনামীয় একজনকে আটক করা হয়েছে। বাকিদেরকে আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেলায় জুয়ার আসর বসানোকে কেন্দ্র করে কলেজছাত্র খুন, গ্রেপ্তার ১
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৯
খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার, গ্রেপ্তার ১
X
Fresh