• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

দাঁড়িয়ে থাকা নছিমনকে কাভার্ডভ্যানের ধাক্কা, প্রাণ গেল শ্রমিকের

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মার্চ ২০২৪, ১১:১৭
দাঁড়িয়ে থাকা নছিমনকে কাভার্ডভ্যানের ধাক্কা, প্রাণ গেল শ্রমিকের
ছবি : সংগৃহীত

শরীয়তপুরে দাঁড়িয়ে থাকা নছিমনে কাভার্ডভ্যানের ধাক্কায় লোকমান শেখ নামের একজন শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

মঙ্গলবার (১২ মার্চ) ভোর সাড়ে ৫টায় শরীয়তপুর সদর উপজেলার আমিন বাজার গ্রামের মোল্লা বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত লোকমান শেখ (৩৮) সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা গ্রামের মৃত আব্দুল মন্নান শেখের ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, দুর্ঘটনাকবলিত নছিমনটিতে যারা ছিলেন, তারা সবাই রাজমিস্ত্রীর কাজ করতেন। মঙ্গলবার ভোরে নড়িয়া উপজেলার গোলার বাজার এলাকার দিনারা গ্রামে কাজে যাওয়ার জন্য প্রথমে ৭ জন শ্রমিক আমিন বাজার থেকে নছিমনে চড়ে একটু এগিয়ে মোল্লা বাড়ির সামনে অন্য আরও ২ শ্রমিকের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় মনোহর বাজার এলাকা থেকে আসা একটি কাভার্ডভ্যান থামিয়ে রাখা নছিমনটির সঙ্গে জোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই লোকমান শেখের মৃত্যু হয়। আহত হন তার সঙ্গে থাকা ৬ জন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসেন।

আহতরা হলেন- বাদল সরদার, মিরাজ খান, শাহ আলম হাওলাদার, শাহাদাত সরদার, মোস্তফা ছৈয়াল।

তাদের মধ্যে বাদল সরদারের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত সবাই রুদ্রকর ইউনিয়নের বাসিন্দা।

নিহত লোকমান শেখের পরিবার জানায়, সংসারে লোকমানই ছিলেন সবার বড়। তার উপার্জনেই সংসার খরচ চলতো। স্ত্রী ও দুই ছেলে মেয়ে রয়েছে তার।

রাজমিস্ত্রী শ্রমিক দলটির সরদার মো. কালু বয়াতি বলেন, আজ নড়িয়াতে ঢালাইয়ের কাজ করব বলে নছিমন যোগে শ্রমিকরা রওনা করেছিল। কিন্তু চাঁদপুরগামী একটি কাভার্ডভ্যান এসে সবকিছু তছনছ করে দিলো। আমার একজন শ্রমিক মারা গেছেন। বড়দের সঙ্গে কথা বলে মামলা হবে কিনা, তার সিদ্ধান্ত নেব।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পালং মডেল থানার এসআই কাজী আব্দুর রহিম।

তিনি বলেন, ভোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। তার সঙ্গে থাকা অন্যরা আহত হয়েছেন। মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
কালীগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় নছিমনচালক নিহত 
কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে শিশুর মৃত্যু
অ্যাম্বুলেন্সে কাভার্ডভ্যানের ধাক্কা, প্রাণ গেল চিকিৎসকের  
X
Fresh