• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে শিশুর মৃত্যু

আরটিভি নিউজ

  ১৫ মার্চ ২০২৪, ০৪:৫১
কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে শিশুর মৃত্যু
ছবি : সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ গেছে আব্দুলাহ মাহমুদ রিফাত (১১) নামে এক শিশুর। দুর্ঘটনায় আহত হয়েছেন শিশুটির বাবা ও ভাই। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। আহত অপর শিশুটির অবস্থা গুরুতর বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দিবাগত রাত পৌনে ১২টার দিকে মোহাম্মদপুরের তিন রাস্তা ময়ূরী ভিলার সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, দুই শিশু সন্তানকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন আব্দুল হাই লিটন। ময়ূরী ভিলার সামনে পৌঁছালে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় আব্দুলাহ মাহমুদ রিফাত (১১)। আহত লিটন ও তার অপর সন্তান ফাহাদকে (১৪) হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে আহত ফাহাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার (এসআই) শফিউল আলম। একই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরিফুর রহমান ঘটনাস্থল থেকে জানান, দুর্ঘটনার পরপরই রাস্তায় থাকা লোকজন কাভার্ডভ্যান চালককে ধরে মারধর করেছে। তাকেও উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

এসআই আরিফুর আরও বলেন, যতটুকু জানা গেছে, আগামীকাল মাদরাসা বন্ধ হওয়ায় আব্দুল হাই লিটন তার দুই শিশু সন্তানকে সেখান থেকে নিয়ে মোটরসাইকেল করে বাসায় ফিরছিলেন। কিন্তু পথেই দুর্ঘটনার কবলে পড়ে হারালেন ছোট ছেলেকে।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনায় বিদ্যুৎস্পৃষ্টে একজন হাফেজের মৃত্যু
দেশের ইতিহাসে হিটস্ট্রোকে একদিনে ১৭ মৃত্যুর রেকর্ড
মাদারীপুরে হিটস্ট্রোকে কৃষকসহ ২ জনের মৃত্যু
গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
X
Fresh