• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মনপুরায় ইউপি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হলেন আলমগীর

মনপুরা (ভোলা) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২৪, ২১:৫৪
মনপুরায় ইউপি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হলেন আলমগীর
ছবি : আরটিভি

ভোলার মনপুরায় ১নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আমানত উল্লাহ আলমগীর। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে প্রত্যক্ষ ব্যালট ভোটের মাধ্যমে মোটরসাইকেল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি এ বিজয় লাভ করেন।

শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় গণনার কাজ শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনী ফলাফল সংগ্রহ ও পরিবেশনকে কেন্দ্র থেকে এ ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা অনিমেষ কুমার বসু।

নির্বাচনে ১নং মনপুরা ইউনিয়ন পরিষদে মোট ৬ হাজার ৭১৪ ভোটের মধ্যে মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ৯টি কেন্দ্রে ২ হাজার ৭৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আমানত উল্লাহ আলমগীর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লোকমান হাওলাদার আনারস প্রতীক নিয়ে ২ হাজার ২০২ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন। এ ছাড়াও মো. নিজাম উদ্দিন চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৩১ ভোট, মো. শরীফ রজনীগন্ধা প্রতীক নিয়ে পেয়েছেন ১০ ভোট ও মো. সাহাব উদ্দিন দুটি পাতা প্রতীক নিয়ে পেয়েছেন ০৬ ভোট।

এ দিকে ১নং মনপুরা ইউনিয়ন পরিষদে আমানত উল্লাহ আলমগীর দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক উল্লাস প্রকাশ করতে দেখা গেছে।

প্রত্যক্ষ ব্যালট বিপ্লবের মাধ্যমে সাধারণ জনতার রায় প্রতিফলিত হয়েছে বলে জানিয়েছেন দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীর।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা
‘চান উইল্ল্যে চান উইল্ল্যে, হালিয়ে ঈদ’
ঈদে আরটিভির পর্দায় নিলয়ের ‘এক পায়ে জুতা’
X
Fresh