• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

‘বিপদে সবসময় আপনাদের পাশে ছিলাম, আগামীতেও থাকবো’

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

  ০৮ মার্চ ২০২৪, ২৩:৪০
ছবি : আরটিভি

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্য মোরশেদ আলম বলেছেন, আমি বিপদে সবসময় আপনাদের পাশে ছিলাম, আগামীতেও থাকবো। এমন কোন অন্যায় কাজ করেনি যাতে সেনবাগের মানুষ আমার থেকে মুখ ফিরিয়ে নেয়। আমি করোনা কালীন সময়ে অনেক সাহায্য করেছি। অনেক অসহায় পরিবারকে ঘর করে দিয়েছি। আমার অনেকেই চিন্তিত ছিলেন আমি এমপি হতে পারি কি না। আল্লাহর রহমতে আপনাদের সহযোগিতায় এমপি হয়েছি।

শুক্রবার (৮ মার্চ) বিকেলে নোয়াখালীর সেনবাগ উপজেলা পরিষদের হল রুমে মার্কেন্টাইল ব্যাংকের সিএসআর ফান্ডের কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এবার নির্বাচনে আমি সেনবাগের মানুষকে চিনেছি। এরা দিনে আওয়ামী লীগ রাতে অন্য দল। আরেক দল আছে নৌকা মার্কা নিয়ে থাকে আর ভোট এলে নৌকা মার্কা চিনে না। এই দুই দল সেনবাগকে শেষ করে ফেলেছে। আমি যদি এক টানা এমপি না থাকতাম তাহলে সেনবাগে এত উন্নয়ন করতে পারতাম না। এবার নির্বাচিত হওয়ার পর বরাদ্দ এসেছে যা সেনবাগের উন্নয়নে ব্যয় করা হবে। আমি যদি আপনার না হই, তাহলে আপনি কেন আমার হবেন।

সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান পাটোয়ারীর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহার উল্লাহ বাহার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শওকত হোসেন কানন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া আল মামুন, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু, এ জে আর গ্রুপের সামছুদ্দিন রিয়াদ, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ রেজাউল করিম, মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান, মার্কেন্টাইল ব্যাংক সেনবাগ শাখার ব্যবস্থাপক জহিরুল আলম।

পরে সেনবাগ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় কৃষকদের মধ্যে দুই হাজার ব্যাগ সার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক
দেশকে অস্বীকারকারীরাই রমনা বটমূলে হামলা চালিয়েছিল : মোরশেদ আলম
উন্নয়ন করেছি বলেই সেনবাগবাসী আমাকে নির্বাচিত করেছে : মোরশেদ আলম
X
Fresh