• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

কুড়িয়ে পাওয়া ককটেলে শিশুর কবজি বিচ্ছিন্ন

আরটিভি নিউজ

  ০৭ মার্চ ২০২৪, ২৩:৪৭
ছবি : সংগৃহীত

যশোরে কুড়িয়ে পাওয়া ককটেলকে বল ভেবে খেলা করার সময় বিস্ফোরণে আরজু (১০) নামের এক শিশুর কবজি বিচ্ছিন্ন হয়েছে। তার সঙ্গে থাকা মাইমুন মেহেদী (৪) নামের আরেক শিশুর নাভি হতে চোখ পর্যন্ত ক্ষতবিক্ষত হয়েছে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে জেলার মনিরামপুর উপজেলার ফতেয়াবাদ গ্রামের পরিত্যক্ত একটি ঘরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের ওহিদুল ইসলামের বসতভিটায় চার কক্ষের একটি আধপাকা পরিত্যক্ত ঘরে প্রতিবেশী আসলাম হোসেন রান্নার জ্বালানি রাখতেন। বৃহস্পতিবার দুপুরে আসলামের স্ত্রী নিজের ছেলে ও প্রতিবেশী বাবলুর ছেলেকে নিয়ে জ্বালানি রাখতে যান। শিশু দুটি একটি লাল স্কচটেপে মোড়ানো ছোট খেলনা সদৃশ বস্তু পায়। তারা বল মনে করে সেটি নিয়ে খেলার জন্য ছুড়ে মারে এতে আরজুর ডান হাতের কবজি বিচ্ছিন্ন হয় আর মেহেদীর নাভি হতে চোখ পর্যন্ত ক্ষতবিক্ষত হয়। এলাকাবাসী তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা খারাপ দেখে চিকিৎসক তাদের যশোর সদর হাসপাতালে পাঠান। এরপর উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এসময় ওই পরিত্যক্ত ঘর থেকে ৯টি বোমা জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
কম্বোডিয়ায় অস্ত্রাগারে বিস্ফোরণ, ২০ সেনা নিহত
ভাসানটেকে বিস্ফোরণ: একে একে পরিবারের ৬ জনেরই মৃত্যু  
ভারতের পাটনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৬
X
Fresh