• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন স্ত্রী

আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ০০:২৬
প্রতীকী ছবি

গত পাঁচ মাস আগে সুমাইয়া আক্তারকে বিয়ে করে বিদেশ যান মিজানুর রহমান। যাওয়ার পর থেকেই স্ত্রীকে সন্দেহের চোখে দেখতেন তিনি। বিষয়টি নিয়ে প্রায়ই মোবাইল ফোনে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও মনমালিন্য হতো। অবশেষে স্বামীর এসব অপবাদ সইতে না পেরে স্বামীকে ভিডিও কলে রেখেই গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেছেন সুমাইয়া।

শনিবার (২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের তেতুইয়া গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত সুমাইয়া আক্তার ওই গ্রামের প্রবাসী বাবুল মিয়ার মেয়ে এবং বরুড়া উপজেলার লোনা গ্রামের মালয়েশিয়া প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী।

জানা গেছে, বিয়ের পর থেকেই মালয়েশিয়া প্রবাসী মিজানুর রহমান ও সুমাইয়ার মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে উভয়ের মধ্যে প্রায়ই বিবাদ চলতো। এর জের ধরে স্বামী বিদেশ চলে গেলে বাবার বাড়ি চলে আসেন সুমাইয়া। শনিবার সকালে ভিডিও কলে কথা বলা অবস্থায় ঘরের সিলিংয়ের সঙ্গে ওড়না বেঁধে গলায় পেঁচিয়ে ঝুলে পড়েন সুমাইয়া। স্বজনরা বিষয়টি টের পেয়ে দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে দেখেন সে ওড়নায় ঝুলে আছেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ বলেন, পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। নিহতের মা বাদী হয়ে চান্দিনা থানায় অপমৃত্যুর মামলা করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় সালাতুল ইসতিসকার নামাজ আদায়
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
মৃত্যুর দু’বছর পর দেশে ফিরছে ২ প্রবাসীর মরদেহ
X
Fresh