• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

চালক-হেলপার হত্যা, মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার 

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩২
চালক-হেলপার হত্যা, মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার 
ছবি : আরটিভি

ট্রাকচালক ও হেলপার হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি শাহাদাৎ হোসেনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১২ ও র‍্যাব-৪ এর সদস্যরা।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) র‍্যাব-১২ এর হেডকোয়ার্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি শাহাদাৎ হোসেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মধুপুর গ্রামের মৃত কাইয়ুম মোল্লার ছেলে।

র‍্যাব কমান্ডার বলেন, ২০১০ সালের ৪ আগস্ট ভোমরা স্থলবন্দর থেকে ট্রাকচালক মো. জয়নাল হোসেন (৪০) ও হেলপার রুবেল রাসেল (২৮) পাথরবোঝাই ট্রাক নিয়ে গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকার উদ্দেশ্যে রওনা করেন। পরবর্তীতে ৬ আগস্ট পাথরবোঝাই ট্রাকটি ঢাকা জেলার ধামরাই থানাধীন শ্রীরামপুর নামক স্থানে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয় এবং ৭ আগস্ট মানিকগঞ্জ জেলার ঘিওর থানা এলাকা থেকে ট্রাকের চালক এবং হেলপারের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত ট্রাকচালকের ছোট ভাই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে মানিকগঞ্জ জেলার ঘিওর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাব কমান্ডার আরও বলেন, মামলার তদন্ত শেষে শাহাদাৎ হোসেনসহ ৯ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় ২০২৩ সালের ৯ অক্টোবর আসামি শাহাদাৎ হোসেনকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডের আদেশ দেন আদালত। একই সঙ্গে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

হত্যাকাণ্ডের পর থেকেই আসামি শাহাদাৎ হোসেন আত্মগোপনে চলে যায় এবং সাভার থানার কর্ণপাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতে থাকেন। গত ২৫ ফেব্রুয়ারি রাতে ঢাকা জেলার সাভার মডেল থানাধীন কর্ণপাড়া এলাকায় অভিযান চালিয়ে শাহাদাৎ হোসেনকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
শাহজাদপুরে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার
সেনবাগে কলেজছাত্র শাওন হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
X
Fresh