• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ : পরিচয় মিলেছে নারীর 

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৩
শিশু কোলে নিয়ে ট্রেনের নিচের ঝাঁপ : পরিচয় মিলেছে নারীর 
ছবি : আরটিভি

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে নিহত নারী ও শিশুর পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নগরীর বাদেকল্পা এলাকার রাজমিস্ত্রী মো. মুস্তাকিনের স্ত্রী তানিয়া আক্তার (২২) এবং তার ২ বছর বয়সী মেয়ে রাইসা আক্তার।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ার হোসেন এ তথ‍্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহতের স্বজনরা এ পরিচয় নিশ্চিত করেছেন। এ ঘটনায় আইনগত ব‍্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেন কলেজ রোড রেলক্রসিং এলাকায় আসতেই তানিয়া ও তার ২ বছর বয়সী মেয়ে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

এর আগে দুপুর পৌনে ১টার দিকে নগরীর কলেজ রোড রেলক্রসিং এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

এ দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি সিসিটিভির ফুটেজে দেখা যায়, কালো বোরকা পড়া ওই নারী শিশুকে কোলে নিয়ে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন। ট্রেন কাছাকাছি আসতেই ওই নারী রেললাইনে শুয়ে পড়েন। এতে ক্ষতবিক্ষত হয়ে যায় দুজনের দেহ।

এ ঘটনার পাঁচ ঘণ্টা পর পরিচয় মিললে সন্ধ্যায় নিহতের স্বজনরা ভিড় করেন ময়মনসিংহ রেলওয়ে থানায়। এ সময় স্ত্রী তানিয়া ও দুই বছরের মেয়ে রায়সাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন স্বামী মোস্তাকিন।

নিহত তানিয়ার স্বামী মোস্তাকিন দাবি করেন, নিহত তানিয়া দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন। এর আগেও কয়েকবার সে বাড়ি থেকে বের হয়ে যায়। গতকাল সকালে আমি কাজে বের হয়ে যাই। এর কিছুক্ষণ পর এ খবর পাই।

মোস্তাকিনের ভাই আল আমিন বলেন, সকালে ডাক্তার দেখাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় তানিয়া। ওই ঘটনার পর সন্ধ্যায় খবর পেয়ে রেলওয়ে থানায় এসে মরদেহ শনাক্ত করি আমরা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে ছাতা ও সুপেয় পানি নিয়ে মাঠে যুবলীগ 
যেদিন থেকে হজের প্রথম ফ্লাইট
ধর্মনিরপেক্ষ রাষ্ট্র চেয়েছিলেন বঙ্গবন্ধু: ধর্মমন্ত্রী
ময়মনসিংহে বাসের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত 
X
Fresh