• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

আখাউড়ায় তুচ্ছ ঘটনায় বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ১০

আখাউড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৫
ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৩ নারীসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মোগড়া ইউনিয়নের দরুইন গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার রাতে মোগড়া ইউনিয়নের টানোয়াপাড়া গ্রামের পারভেজ নামে যুবকের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে একই এলাকার দরুইন গ্রামের যুবক এবাদুলের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় পার্শ্ববর্তী নয়াদিল গ্রামের সাহস নামে এক যুবক টানোয়াপাড়া যুবকের পক্ষ নিয়ে প্রতিবাদ করে।

এ সময় তার সঙ্গেও হাতাহাতি হয়। বিষয়টি রাতেই স্থানীয়রা আপোষমিমাংসার সীদ্ধান্ত নিলেও শনিবার সকালে নয়াদিল গ্রামের যুবক সাহস তার লোকজন নিয়ে দরুইন গ্রামের এবাদুলের মামা হাসেন মিয়ার বাড়িতে অর্তকিত হামলা চালায়। এ সময় হামলায় আসমা (৩৫), আবুল কাশেম (৬০), রিনা বেগম (৫৮) মালেক (৫০), জসিম (৩০), কুলসুম (২৫), খোকন (৪০), তাসলিমা আক্তার (৩৫), সাহস (২০) ও তার বাবা ছোটন মিয়া (৫৫) আহত হয়।

এ সময় সাহস ও তার লোকজন বাড়িঘরে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে বলে অভিযোগ করেন হাসেন মিয়া।

এ বিষয়ে উপজেলার মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন বলেন, তুচ্ছ ঘটনায় উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হলে বিষয়টি আপোষ মিমাংসার আশ্বস্ত করা হয়। কিন্তু সাহস তার লোকজন নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে মারধর এবং বাড়িঘর ভাঙচুর করায় বিষয়টি দুঃখজনক।

আখাউড়া থানার ওসি নূরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার যুবকদের মধ্যে হাতাহাতির ঘটনায় পরবর্তীতে বাড়িঘরে হামলা ও মারপিটে ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় ইসতিসকার নামাজ আদায় 
আবাসিক হোটেলে অভিযান, নারীসহ আটক ৭
আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
X
Fresh