• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

আরটিভি নিউজ

  ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:১৪
ফাইল ছবি

কুমিল্লায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে দিকে চান্দিনা পৌরসভার রারিরচর গ্রামের একটি বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- জেলার আদর্শ সদর এলাকার কাপ্তান বাজার এলাকার মুজিবুর রহমানের ছেলে সোহেল (২৮) এবং চান্দিনার ছায়কোট গ্রামের আব্দুল জলিলের মেয়ে রোজিনা আক্তার (২২)।

একই ভবনের বাসিন্দা ফরহাদ হোসেন বলেন, আমি ওই ভবনের দ্বিতীয় তলায় সোহেলের পাশের ফ্লাটের ভাড়াটিয়া। দুদিন আগে থেকেই পঁচা গন্ধ পাওয়া যাচ্ছিল। প্রথমে ভেবেছি হয়তো ময়লার গন্ধ। শুক্রবার জুমার নামাজের পরও গন্ধ পেয়ে দ্বিতীয় তলার দরজা ধাক্কাই, কিন্তু কারও কোনো সাড়া শব্দ পাইনি। তাদের মোবাইল নম্বরে কল করলেও কেউ তা রিসিভ করেনি। পরে তাদের আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করলেও কেউ কিছু বলতে পারেনি। এরপর পুলিশে খবর দিলে পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভাঙলে ফ্যানের সঙ্গে স্বামীর ঝুলন্ত মরদেহ এবং বিছানায় স্ত্রীর মরদেহ পড়ে থাকতে দেখি।

নিহত রোজিনার ভাই শাহজাহান জানান, সোহেল মাদকাসক্ত হওয়ায় প্রায়ই রোজিনাকে মারধর করতো। কিছুদিন আগেও তার অত্যাচারে রোজিনা আমাদের বাড়িতে চলে আসে। পরে আবার তাকে বাসায় নিয়ে আসে সোহেল।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর রেজাউল ইসলাম জানান, দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়। পারিবারিক কলহের কারণে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। মনে হচ্ছে, ৩-৪দিন আগে এ ঘটনা ঘটেছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
রাত ১১টার পর চায়ের দোকান বন্ধ করার নির্দেশ
কুমিল্লায় শিক্ষাপ্রতিষ্ঠানে ‘পানি ঘণ্টা’ চালু
পুলিশি বাধার মুখে বিএনপির বিক্ষোভ 
X
Fresh