• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বাড়ির সামনে বেপরোয়া লরির চাপায় স্কুলছাত্রের মৃত্যু

আরটিভি নিউজ

  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫৪
বাড়ির সামনে বেপরোয়া লরির চাপায় স্কুলছাত্রের মৃত্যু
ছবি : সংগৃহীত

নেত্রকোণার মোহনগঞ্জে মাটিভর্তি বেপরোয়া গতির লরির চাপায় বাইসাইকেলে থাকা এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত ওই স্কুলছাত্রের নাম রাব্বি মিয়া (১২)।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) উপজেলার তেতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন এনামুল (১৫) নামে আরেক কিশোর। ঘটনার পর লরিচালক আল আমিনকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নিহত রাব্বি তেতুলিয়া গ্রামের রাসেল মিয়ার ছেলে। তিনি স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। আহত এনামুল একই গ্রামের এখলাছ মিয়ার ছেলে।

এসব তথ্য নিশ্চিত করেছেন মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন।

পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে বাড়ির সামনে পাকা রাস্তায় সাইকেল চালাচ্ছিল এনামুল। আর তার পেছনে বসা ছিল রাব্বি। এসময় হাওর থেকে মাটিভর্তি একটি লরি বেপরোয়া গতিতে এসে তাদের সাইকেলটিকে চাপা দেয়। এতে পেছনে বসা রাব্বি ঘটনাস্থলেই নিহত হন। আর এনামুলের পা ভেঙে যায়। ঘটনার পর এলাকাবাসী লরিচালককে আটক করে। আহত এনামুলকে উদ্ধার করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লরি জব্দ করে ও এর চালক আল আমিনকে আটক করে থানায় নিয়ে যায়। নিহত রাব্বির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এনামুলের চাচা জুলহাশ মিয়া জানান, হাওরের খাস জমি থেকে অবৈধভাবে মাটি কেটে নিয়ে বিক্রি করছে এলাকার একটি চক্র। দিনে ১৫-২০টি লরি বেপরোয়া চলাফেরা করছে। সন্ধ্যার দিকে একটি লরি রাব্বি ও এনামুলকে চাপা দেয়। এতে রাব্বি ঘটনাস্থলে নিহত হন। আর এনামুলের পা ভেঙে যায়।

মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুকুরে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু
বাগেরহাটে মাছ ধরতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু
সুনামগঞ্জে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু
মাহফিল থেকে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রের মৃত্যু
X
Fresh