• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির পালা শেষ, এটা আর ফিরে আসবে না : এমপি মোরশেদ আলম

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২৭
চেয়ারম্যান
ছবি : আরটিভি

নোয়াখালী-২ আসনের সাংসদ আলহাজ মোরশেদ আলম এমপি বলেছেন, বিএনপির পালা শেষ। এটা আর দুনিয়াতে ফিরে আসবে না, এটা শেষ হয়ে গেছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নোয়াখালীর সেনবাগের খাজুরিয়া আছিরা খাতুন উচ্চবিদ্যালয় মাঠে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একাদশ জাতীয় সাংসদ নির্বাচনের প্রসঙ্গ টেনে এমপি বলেন, আমি নির্বাচনের আগে বলেছি বাংলাদেশে ক্ষমতায় আওয়ামী লীগ আসবে। যদি সেনবাগে আওয়ামী লীগ না এসে অন্য দল ক্ষমতায় আসে, সে আপনাদের কোনো উন্নয়ন দিতে পারবে না। আপনাদের এখানে একদল আছে যারা ধানের শীষ-বিএনপি। কিছু লোক বিএনপি করে আমার তাতে কোনো আপত্তি নেই। তবে সেনবাগে এটা একটু বেশি, অন্য জায়গায় এটা নেই।

মোরশেদ আলম এমপি বলেন, আগামী পাঁচ বছর পর আবার নির্বাচন হবে। তখন দেখবেন বিএনপির অস্তিত্ব নেই, ওদেরকে আর খুঁজেও পাবেন না। অতএব এটা মাথা থেকে ফেলে দেন।

খাজুরিয়া আছিরা খাতুন উচ্চবিদ্যালয়ের সভাপতি আনিসুর রহমান তারেকের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, বেঙ্গল গ্রুপের পরিচালক সাইফুল আলম দিপু, এস, এ গ্রুপের কো-অর্ডিনেটর হাসান মঞ্জুর, কেশারপাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হক সুমন প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থক‌দের সংঘ‌র্ষ, আহত ১৩ 
প্রচারে বাধা: কাজীপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে শোকজ
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
রেড ক্রিসেন্টের নতুন চেয়ারম্যান এম ইউ কবীর চৌধুরী
X
Fresh