• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নোয়াখালীতে পাওয়া যাবে আকর্ষণীয় ফিচারের মোবাইল ফোন রিভো

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫১
ছবি : আরটিভি

বাজারে এলো বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের মোবাইল ব্র্যান্ড 'রিভো মোবাইল'। সময়ের সঙ্গে তাল মিলিয়ে আনা বিভিন্ন ফিচারের ফোনগুলো পাওয়া যাবে নোয়াখালী জেলার জুরাইজ টেলিকমসহ সকল মোবাইল মার্কেটে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে মাইজদী পৌর শহরে নোয়াখালী সুপার মার্কেটে ‘রিভো মোবাইল’ ব্র্যান্ডের উদ্বোধন করা হয়। এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লিনেক্স ইলেকট্রনিক্স বাংলাদেশ লিমিটেডের এসিস্ট্যান্ট ন্যাশনাল সেলস ম্যানেজার আসিফ চৌধুরী এবং জুরাইজ টেলিকমের সত্ত্বাধিকারী মাকসুদুর রহমান।

এ সময়ে লিনেক্স ইলেকট্রনিক্স বাংলাদেশ লিমিটেডের এসিস্টেন্ট ন্যাশনাল সেলস ম্যানেজার আসিফ চৌধুরী বলেন, রিভোর আকর্ষণীয় ডিজাইনের হ্যান্ডসেটগুলো বাংলাদেশে আমাদের নিজস্ব কারখানায় চার্জার ব্যাটারিসহ মোবাইল ফোনের পিসিবিএ উৎপন্ন করা হচ্ছে। গুণগত মানসম্পন্ন পণ্য গ্রাহকের কাছে পৌঁছানোই আমাদের মূল লক্ষ্য এবং বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করাও আমাদের দায়িত্ব।

এছাড়া অনুষ্ঠানটিতে প্রতিষ্ঠানের এরিয়া সেলস ম্যানেজার ইকবাল হোসেন, জহির উদ্দিন শাওন ও শ্রীকান্ত কুমার দাস এবং মার্কেট সেক্রেটারি সিরাজুল ইসলাম রায়হানসহ নোয়াখালী জেলার অনেক রিটেইলাররা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে আগুনে পুড়ল ৭ দোকান
নোয়াখালীতে বিদ্যুতের তার ছিঁড়ে বৃদ্ধের মৃত্যু, দগ্ধ ৩
নোয়াখালীতে আরও একটি কূপে গ্যাসের সন্ধান
বিপিএলে অংশ নিতে আগ্রহী নোয়াখালীসহ ৪ দল
X
Fresh