• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

‘আল্লাহর কাছে ওয়াদা করেছি, মাদক নির্মূল করব’

আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ২১:২০
শামীম ওসমান
ছবি : সংগৃহীত

‘আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি, মাদক নির্মূল করব’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের ফতুল্লা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের কার্যালয় উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং বন্ধ করতে সবার সহায়তা লাগবে। এসব সমস্যা আমার একার পক্ষে সমাধান করা সম্ভব নয়। আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি, মাদক নির্মূল করব। কোনো দল দেখব না আমি। নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, বার, সাংবাদিক, আলেম, ওলামা, পুরোহিত, কমিশনার সবাইকে নিয়ে কাজ করব।

তিনি বলেন, আমি আল্লাহর নামে শপথ করে বলছি- এর মধ্যে কোনো রাজনীতি নেই। আমি কোনো রাজনীতির জন্য এটা করছি না। এটা আমাদের নারায়ণগঞ্জ, আমাদের বাড়িঘর। আমরা চাই সবাইকে নিয়ে কাজ করতে। আমি বিশ্বাস করি, যদি আমরা সবাই এক হতে পারি নারায়ণগঞ্জকে কলুষিত করার ক্ষমতা কারও নেই। আমি মুক্তিযোদ্ধাদের সহযোগিতা পেলে এ এলাকার চেহারা পাল্টে দেব।

তিনি আরও বলেন, আমি চাই একটা সময় নারায়ণগঞ্জের রাস্তায় আপনার-আমার মেয়ে হাঁটতে ভয় পাবে না। আমরা একসঙ্গে কাজ করলেই এটা সম্ভব। আমরা ভালো মানুষদের দিয়ে ওয়ার্ডভিত্তিক কমিটি করতে চাই। আমরা ভালো মানুষদের নিয়ে এগোতে চাই। বিএনপি করলেও আমার আপত্তি নেই।

এ সময় মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণ ১ জুলাই
মাদকসহ সংগীতশিল্পী গ্রেপ্তারের ঘটনায় যা জানা গেল 
কোটি টাকার মাদকসহ সংগীতশিল্পী গ্রেপ্তার 
মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে তথ্য প্রতিমন্ত্রী
X
Fresh