• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মামলা করায় বাদীর পরিবারে হামলা, বাড়িঘর ভাঙচুর, লুটপাট

কুষ্টিয়া (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৩
ভাংচুর
ছবি- আরটিভি

পূর্ববিরোধে হামলার মামলা করায় বাদীর পরিবারের ওপর ফের হামলা করেছে আসামিরা। এ সময় বাদীর বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালিয়ে লুটপাটের অভিযোগ ওঠে। হামলায় বাদীসহ তিনজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের কমলাপুর গ্রামে।

স্থানীয়রা জানান, কমলাপুর মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী উজ্জ্বল আলীর সঙ্গে জমিজমা নিয়ে প্রতিপক্ষ ডাবলু সরদারের লোকজনের সঙ্গে বিরোধের সূত্রপাত। এরপর গত বছরের ২৪ এপ্রিল উজ্জ্বলের দাদির চল্লিশা অনুষ্ঠানে দাওয়াত দেওয়া নিয়ে ফের বিরোধ হয়। ওইদিন অনুষ্ঠানস্থলে ভাঙচুর চালায় প্রতিপক্ষরা।

এরপর ৮ মে প্রতিপক্ষরা উজ্জ্বলের ওপর হামলা চালায়। তাকে মারপিট করে গুরুতর আহত করে হামলাকারীরা। এ নিয়ে উজ্জ্বলের বোন দুনিয়া আদালতে মামলা দায়ের করেন। এরপর থেকে আসামিরা মামলা তুলে নিতে চাপ ও হুমকি দিতে থাকে। কোনো-না কোনো অজুহাতেই আসামিরা বাদীর ওপর হামলা করতে থাকে। দ্বাদশ জাতীয় নির্বাচনের পরদিনও (৮ জানুয়ারি) উজ্জ্বলের বাড়িতে হামলা চালানো হয়। এতে বাড়িছাড়া হয় উজ্জ্বলের পরিবার। এ যাত্রায় পুলিশ বিষয়টি মিটমাট করে দিয়ে উজ্জ্বলের পরিবারকে বাড়িতে তুলে দেন।

মামলার এজাহার থেকে জানা যায়, শনিবার (১৭ ফেব্রুয়ারি) পূর্বের মামলার নোটিশ আসে বাড়িতে। পিয়ন নোটিশে স্বাক্ষর করার কথা বললে বিষয়টি জেনে ক্ষুব্ধ হয়ে ওঠে আসামি পক্ষ। নিজেদের লোকজনকে জড়ো করে উজ্জ্বলের বোনের বাড়িঘরে মামলা চালায় তারা। এ সময় বাড়ির সবকিছু ভেঙে নষ্ট করে তারা। এ ছাড়াও টিভি, ফ্রিজ, সোনার গহনা, নগদ টাকা লুটপাট করে নিয়ে যায় তারা। লাঠির আঘাতে উজ্জ্বলের চাচি শিরিনা, বোন দুনিয়া খাতুন ও ফারিয়া খাতুন আহত হন। বাড়িতে কোনো পুরুষ সদস্য না থাকায় আসামি পক্ষ ডাবলু সরদার ও তার সঙ্গে থাকা ১০ থেকে ১২ জন লাঠিসোঁঠা দিয়ে বাড়িঘরে থাকা সব জিনিসপত্র ভেঙে ফেলে। এ সময় বাধা দিতে এলে এই তিন নারীকে মারধর করে তারা।

আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এবার উজ্জ্বলের বোন দুনিয়া খাতুন আবারও কুষ্টিয়া মডেল থানায় এই হামলার মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে মডেল থানার উপপরিদর্শক (এসআই) মুস্তাফিজ বলেন, দীর্ঘদিন ধরে চলে আসা বিরোধ মিটানোর জন্য আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। ঘটনা শোনার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করেছি। তদন্ত করে দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
হারিয়ে যাওয়া বৃদ্ধা মাকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ
X
Fresh