• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

লালমনিরহাটে সরকারি প্রকৌশলীকে পেটালেন স্বেচ্ছাসেবকলীগ নেতা

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৭
লালমনিরহাটে সরকারি প্রকৌশলীকে পেটালেন স্বেচ্ছাসেবকলীগ নেতা
ছবি : সংগৃহীত

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক নির্মাণে অনিয়মে বাঁধা দেওয়ায় হাজিউজ্জামান আশিক নামে এক সরকারি প্রকৌশলীকে মারধরের অভিযোগ উঠেছে সবুজ নামে এক স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে।

বৃহস্পতিবার সকালে উপজেলার হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে।

হাজিউজ্জামান আশিক হাতীবান্ধা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অফিসে সহকারী মাঠ প্রকৌশলী ও সবুজ একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, ওই উপজেলার সিঙ্গিমারী ইউপি হতে গড্ডিমারী ইউপি পর্যন্ত ৩ কিলোমিটার একটি সড়ক প্রভাতী প্রকল্পের আওতায় নির্মাণ চলছে। যার সাব ঠিকদার হিসেবে কাজ করছে স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজ আর তদারকির দায়িত্বে আছেন হাজিউজ্জামান আশিক নামে ওই প্রকৌশলী।

বৃহস্পতিবার সকালে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ তুলেন ওই প্রকৌশলী। এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন সবুজ নামের স্বেচ্ছাসেবকলীগের ওই নেতা। হাজিউজ্জামান আশিকের অভিযোগ, এ সময় তাকে হত্যার হুমকি দেওয়া হয়। পরে তিনি উপজেলা প্রকৌশলী অফিসে লিখিত অভিযোগ করেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজ। তিনি দাবি করেন, পরিকল্পিতভাবে তাকে হয়রানি করতে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী নজির হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রকৌশল সংস্থার শীর্ষ পদগুলোতে প্রকৌশলীদের পদায়ন চায় আইইবি
গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল প্রকৌশলীর
নির্বাচন কমিশনের প্রতি ভোটারদের আস্থা রাখার আহ্বান ইসি রাশেদার
লালমনিরহাটে হিটস্ট্রোকে পত্রিকা বিক্রেতার মৃত্যু 
X
Fresh