• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

জানাজায় যাওয়া হলো না বাবলুর, পথেই মারা যান স্ত্রী-সন্তানসহ  

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৯
জানাজায় যাওয়া হলো না বাবলুর, পথেই মারা যান স্ত্রী-সন্তানসহ  
ছবি : আরটিভি

ময়মনসিংহ নগরীর চর ঈশ্বরদীয়া এলাকার মো. মনসুর আলীর জানাজার নামাজ পড়তে যাচ্ছিলেন ফুলপুর উপজেলার চর আশাবট গ্রামের ব‍্যবসায়ী বাবলু আহম্মেদ (৫৫)। কিন্তু জানাজায় যাওয়ার পথেই বাস-সিএনজি সংঘর্ষে স্ত্রী শীলা আক্তার (৪০) ও ছেলে সাদমান আহম্মেদসহ (১০) নিহত হন তিনি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আলালপুর নামকস্থানে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৭ জনের মধ‍্যে তারাও মারা যান।

মনসুর আলী নিহত বাবলুর বোনের শ্বশুর হয়। এ ঘটনায় নিহতের পরিবার ও স্বজনদের আহাজারি করতে দেখা গেছে।

নিহত বাবলু আহম্মেদ ফুলপুর উপজেলার চর আশাবট গ্রামের বাসিন্দা করিম মাস্টারের বড় ছেলে। তিনি ফুলপুর বাজারের কাপড় ব‍্যবসায়ী ছিলেন।

নিহতের স্বজন মো. কামরুজ্জামান বলেন, নিহত বাবুল ভালো মনের মানুষ ছিলেন। তিনি চার সন্তানের জনক। এর মধ‍্যে ছোট ছেলে সাদমান বাবা-মার সঙ্গে মারা গেছে। নিহত বাবুলের আরও দুই মেয়ে এবং এক ছেলে রয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, যাত্রীবাহী একটি সিএনজি ফুলপুর থেকে ময়মনসিংহ যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা শেরপুরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। এতে সিএনজির চালকসহ ৭ জন ঘটনাস্থলেই মারা যান।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইফোন খোয়ালেন মন্ত্রী
ময়মনসিংহে ছাতা ও সুপেয় পানি নিয়ে মাঠে যুবলীগ 
যেদিন থেকে হজের প্রথম ফ্লাইট
ধর্মনিরপেক্ষ রাষ্ট্র চেয়েছিলেন বঙ্গবন্ধু: ধর্মমন্ত্রী
X
Fresh